1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

উখিয়ার সাংবাদিক ফারুক আহমেদ করোনা আক্রান্ত, দোয়া কামনা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি::

উখিয়া প্রেস ক্লাবে কার্যনির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক ফারুক আহমদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সাথে তার ১২ বছরের ছেলে নাবিল আল আহমদ স্বপ্নীলও করোনা আক্রান্ত। সে পালং আর্দশ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

করোনায় আক্রান্ত সাংবাদিক ফারুক আহমদ দৈনিক যায়যায়দিন, দ্যা ডেইলি অবজারভার পত্রিকার উখিয়া প্রতিনিধি ও দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রে বার্তা বিভাগের উপজেলা পর্যায়ে সংবাদদাতা হিসাবে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক ফারুক আহমদ গত ২ সপ্তাহ ধরে জ্বর, সর্দি ও মাথা ব্যাথাসহ অন্যান্য উপসর্গে ভোগছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, উখিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মহি উদ্দিন মহিন ও মেডিকেল অফিসার (রোগ- নিয়ন্ত্রণ) ডাঃ এহেচান উল্লাহর তত্ত্বাবধানে বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

সাংবাদিক ফারুক আহমদ জানান, আল্লাহর অসীম রহমতে সবার দোয়ায় পিতা-পুত্র দু’জনই বর্তমানে সুস্থ রয়েছি। রোগ মুক্তি কামনায় সকলের নিকট দোয়া কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর