1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে নতুন আদেশ

  • আপডেট সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক

করোনায় বিধ্বস্ত পুরো দেশ। দেশজুড়ে করোনার প্রকোপ ঠেকাতে দেশে জারি করা হয়েছে কঠোর বিধিনিষেধ। লকডাউনে বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠানের সকল কার্যক্রম। এদিকে, ২০২২ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে নতুন অফিস আদেশ জারি করা হয়েছে। করোনার ভয়াবহ প্রকোপ ঠেকাতে সরকারের কঠোর বিধিনিষেধের জন্য অফিস আদেশে এ পাবলিক পরীক্ষার প্রত্যেক পরীক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) এ সংক্রান্ত অফিস আদেশ জারি করে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর।

আদেশে জানানো হয়, ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তুক বোর্ড (এনসিটিবি) প্রণীত অ্যাসাইনমেন্ট কার্যক্রম গত ১৪ জুন থেকে চলমান। এরই মধ্যে গ্রেডভিত্তিক চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে। করোনাজনিত সংক্রমণ রোধে সররকার আরোপিত বিধিনিষেধের কারণে অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর