1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

টেকনাফে নির্বহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাবের যৌথ অভিযান : ঔষুধ কোম্পানির ৫ এম আর সহ ৭ জনকে জরিমানা

  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ও বাহারছড়া ইউনিয়নের চৌকিদার পাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযানে ৭ জন কে ১২ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়েছে।

(রবিবার) ০৫ সেপ্টেম্বর সকালে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারদের অফিস চলাকালীন সময়ে সরকারি নির্দেশ অমান্য করে। বিভিন্ন ঔষুধ কোম্পানি প্রতিনিধিরা অবৈধ ভাবে প্রবেশ করে আইন অমান্য করে আউটডোর, ইনডোর গিয়ে ডাক্তারদের দেওয়া ব্যবস্তাপত্র (প্রেসক্রিপশন) ছবি তুলার সহ বিভিন্ন অপরাধে দালাল আইনে ৫ জন এম আর ও এস আর কে জন প্রতি ৫’শ টাকা করে ২ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয়। অপরদিকে গত শনিবার বাহাড়ছড়া ইউনিয়নের চৌকিদার পাড়া সরকারি খাস জমি থেকে অবৈধ ভাবে মাটি কাঁটার অপরাধে ২ জনকে মোবাইল কোর্ট পরিচালক করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান দুটোতে নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী। সিপিপি র‌্যাব-১৫ এর টেকনাফের ইনচার্জ লেঃ কমান্ডার মাহাবুব ও সহকারী পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর