1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফ লেচুয়াপ্রাং যুব ঐক্য পরিষদের কমিটি গঠিত

  • আপডেট সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩০৫ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

প্রেস বিজ্ঞপ্তি,
টেকনাফ উপজেলার আওতাধীন ঐতিহ্যবাহী হ্নীলা ইউনিয়নের ছোট লেচুয়াপ্রাংয়ের সামাজিক সংগঠন ছোট লেচুয়াপ্রাং যুব ঐক্য পরিষদের কমিটি গঠিত হয়।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে পরিষদের অফিসে সংগঠনের উপদেষ্টাগণের উপস্থিতিতে সকল সদস্যদের ভোটের মাধ্যমে এই কমিটি গঠিত হয়।

উক্ত কমিটিতে সভাপতি মামুনুর রশিদ,সাধারণ সম্পাদক আবছার উদ্দিন নয়ন,সাংগঠনিক সম্পাদক রবিউল আলম,অর্থ সম্পাদক শহীদুল্লাহ শহীদ নির্বাচিত হয়।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শাকের আহমেদ,নুরুল আবছার ,নুরুল কবির,শামসুল আলম শারেক,হামিদ উল্লাহ।

উপদেষ্টাগণ জানান, উক্ত কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। আরও উপস্থিত ছিলেন বাদশা মিয়া,নুরা মিয়া,হোসাইন আহমদ, মোঃ সরওয়ার,ছৈয়দ হোসাইন, লিটন,মকবুল আহমদ, মোঃ বাদশাসহ সংগঠনের সদস্যবৃন্দ।

সামাজিক সংগঠন “ছোট লেচুয়াপ্রাং যুব ঐক্য পরিষদ”র অন্যতম অঙ্গীকার হচ্ছে সমাজের যুবকরা ঐক্যবদ্ধ থাকা, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই ছোট লেচুয়াপ্রাংয়ের যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সামাজিক সংগঠন হিসেবে আমাদের অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা।

পরিশেষে তারা সংগঠন সফলতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর