1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে আরসা সদস্য আটক, অস্ত্র উদ্ধার! সাবেক এমপি বদি’র সাথে টেকনাফ পৌর প্রেসক্লাবের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় টেকনাফ থানা পুলিশের হাতে ৪হাজার ইয়াবা সহ আটক দুই সহোদর টেকনাফ স্থল বন্দরে কম্পিউটের নূরুল ইসলাম আটক পরবর্তী নুরুল কায়েছ সাদ্দামকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে দু’দিন ধরে নিখোঁজ ৭ম শ্রেনীর ছাত্র ইমরান ! টেকনাফ পৌর প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ ছাত্র পাঠাগার ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বই ডোনেশন কর্মসূচি টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শেখ রাসেল দিবস পালিত টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ হাজার টাকার চেক হস্তান্তর,এনাম মেম্বারের কৃতজ্ঞতা  টেকনাফ সদরে নব-নির্বাচিত মেম্বার আব্দুল ফারুকের যাত্রা শুরু, সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা

টেকনাফ লেচুয়াপ্রাং যুব ঐক্য পরিষদের কমিটি গঠিত

  • আপডেট সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

প্রেস বিজ্ঞপ্তি,
টেকনাফ উপজেলার আওতাধীন ঐতিহ্যবাহী হ্নীলা ইউনিয়নের ছোট লেচুয়াপ্রাংয়ের সামাজিক সংগঠন ছোট লেচুয়াপ্রাং যুব ঐক্য পরিষদের কমিটি গঠিত হয়।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে পরিষদের অফিসে সংগঠনের উপদেষ্টাগণের উপস্থিতিতে সকল সদস্যদের ভোটের মাধ্যমে এই কমিটি গঠিত হয়।

উক্ত কমিটিতে সভাপতি মামুনুর রশিদ,সাধারণ সম্পাদক আবছার উদ্দিন নয়ন,সাংগঠনিক সম্পাদক রবিউল আলম,অর্থ সম্পাদক শহীদুল্লাহ শহীদ নির্বাচিত হয়।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শাকের আহমেদ,নুরুল আবছার ,নুরুল কবির,শামসুল আলম শারেক,হামিদ উল্লাহ।

উপদেষ্টাগণ জানান, উক্ত কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। আরও উপস্থিত ছিলেন বাদশা মিয়া,নুরা মিয়া,হোসাইন আহমদ, মোঃ সরওয়ার,ছৈয়দ হোসাইন, লিটন,মকবুল আহমদ, মোঃ বাদশাসহ সংগঠনের সদস্যবৃন্দ।

সামাজিক সংগঠন “ছোট লেচুয়াপ্রাং যুব ঐক্য পরিষদ”র অন্যতম অঙ্গীকার হচ্ছে সমাজের যুবকরা ঐক্যবদ্ধ থাকা, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই ছোট লেচুয়াপ্রাংয়ের যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সামাজিক সংগঠন হিসেবে আমাদের অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা।

পরিশেষে তারা সংগঠন সফলতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর