1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল

সাবেক এমপি বদি’র সাথে টেকনাফ পৌর প্রেসক্লাবের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময়

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৯৪ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

প্রেস বিজ্ঞপ্তি,

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের জনপ্রিয় সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ পৌর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ। মানব অধিকার কমিশন টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি আবুল কালাম, টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, টেকনাফ পৌর প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম, সিনিয়র সহ-সভাপতি ফরহাদ আমিন ও সাধারণ সম্পাদক মোঃ আরাফাত সানী, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন (আপন কন্ঠ), সাংবাদিক নাছির উদ্দিন রাজ (এশিয়ান টিভি,দৈনিক যুগান্তর), বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রাসেল (সময়ের আলো), বিএমএসএফ উপজেলা শাখার দপ্তর সম্পাদক সাইফুদ্দিন আল মোবারক (ঢাকা টাইমস) পৌর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ আলমগীর, (দৈনিক দেশকাল) সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন (আপন কন্ঠ), (দৈনিক অধিকার) মিজানুর রহমান মিজান, এম এ হাসান (দৈনিক রুপালী সৈকত), পৌর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম (বাংলাদেশ বুলেটিন), তথ্য ও গবেষণা সম্পাদক নুরুল আলম (দৈনিক রূপসী গ্রাম),দপ্তর সম্পাদক খোরশেদ আলম, প্রচার সম্পাদক রহিম উল্লাহ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, সদস্য কেফায়েত উল্লাহ, (টেকনাফ ৭১ ডটকম), মোহাম্মদ আলমগীর আজিজ ও নুরুল আবছার সহ পৌর প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

এ সময় নব-গঠিত টেকনাফ পৌর প্রেসক্লাব কমিটিকে স্বাগত জানিয়ে সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন, টেকনাফের বিভিন্ন সার্বিক বিষয় নিয়ে আলাপ আলোচনা করা হয়। পরবর্তীতে আমন্ত্রিত পৌর প্রেসক্লাবের কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর