1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ চকরিয়ার যুবক আটক

  • আপডেট সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৯২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজারের টেকনাফের মোচনী বাজার এলাকা থেকে ২০ হাজার ইয়াবাসহ মো. হেলাল (২৩) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

রবিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার হ্নীলা ইউনিয়নের মোচনী বাজার এলাকা থেকে ইয়াবা ও গাড়িসহ তাকে আটক করা হয়।

আটক যুবক চকরিয়া উপজেলার হাসির দীঘি এলাকার মো. দেলোয়ারের ছেলে।

রবিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সি. সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ হ্নীলা ইউনিয়নের মোচনী বাজারস্থ রবি মোবাইল টাওয়ারের পূর্ব পাশে পাকা রাস্তার উপর ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে একটি চক্র। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে একটি জীপগাড়িসহ কৌশলে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করতে সক্ষম হয়। এসময় জব্দকৃত গাড়িটা তল্লাশি করে গাড়ির টুলবক্সের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি স্বীকার করে সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত গাড়ি ও ইয়াবাসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর