1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে মেছো বাঘ উদ্ধার, বঙ্গবন্ধু সাফারি পার্কে হস্তান্তর আদালতের নিদের্শ অমান্য করে টেকনাফে রাখাইন সম্প্রদায়ের সম্পত্তি দখলে নিয়েছে ভূমিদস্যুরা টেকনাফে হোয়াক্যংয়ে অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক টেকনাফের হ্নীলায় ৪০ হাজার ইয়াবাসহ আটক দুই টেকনাফ স্থল বন্দরের প্রহরী কুড়িয়ে পেল অর্ধ লাখ ইয়াবা ! টেকনাফ উপজেলার মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত নাফ নদী হতে আইসের বড় চালান উদ্ধার করেছে বিজিবি কোস্টগার্ডের ছেড়া দ্বীপে অভিযান মেশিনগান সহ বিপুল পরিমাণ ইয়াবা ও বুলেট জব্দ টেকনাফে জমি বিরোধের জেরে মহিলাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা মাদকের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যার চেষ্টা

বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

গত ০২ ডিসেম্বর টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় কক্সবাজার র‌্যার্ব-১৫ অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা সহ মোঃ আরিফ মুন্না (১৯) নামের এক মাদক কারবারি কে আটক করেছে। এবং সাথে তাহার সহযোগী হিসাবে ওসমান সরোয়ার (২০) কে পালাতক আসামি করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। যাহা টেকনাফ কে মাদক নির্মূল করতে আইন শৃঙ্খলা বাহিনীর সফল সাঁড়াশি অভিযান বলে মনে করি।

কিন্তুু ঐ সফল অভিযানের সংবাদের শেষ আংশে বিভিন্ন গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তির বাইরে অনেক সুত্রে জানা যায় বলে, আমার নাম উল্লেখ করে ( হামিদ হোছন ) মিথ্যা সংবাদ পরিবেশ করেছে কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল। যাহা আমার দৃষ্টি গোচর হলে নিজেই হতভাগ ও আশ্চুর্যান্বিত হয়।

এর প্রকৃত ঘটনা ও ব্যাখ্যা হল, আমি হামিদ হোছন প্রকৃত পক্ষে লেদা উচ্চ বিদ্যালয়ের এক জন নিয়মিত ছাত্র। ভবিষ্যতে অনুষ্ঠিতব্য
এস এস সি পরিক্ষার্থী ( যাহা করোনার কারণে স্থগিত ছিল)। আমার এলাকার কিছু লোকজন জাতির বিবেক সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমি সহ আমার পরিবার কে সমাজের কাছে হেয় করার জন্য জঘন্য ঘৃণিত মরণনেশা ইয়াবার সাথে জড়িয়ে সংবাদ প্রচার করে আমার ফুলের মত ছাত্র জীবন কে কলঙ্কিত করতে উঠে পড়ে লেগেছে শত্রুরা । আটক কৃতরা আমার এলাকার ও স্কুলের সহ পার্টি হওয়ায় তাই বলে কি আমি ও অপরাধী! অথচ আমি তো সেখানে জড়িত ছিলাম না। তাই আমি ভবিষ্যতে এ রকম মিথ্যা সংবাদ পরিবেশ না করার জন্য সংবাদিক ভাইদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

নিবেদক
নাম – হামিদ হোছন
( ছাত্র, এস এস সি পরিক্ষার্থী)
পিতা – মোঃ ছালেহ
হ্নীলা ৯ নং ওয়ার্ড, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর