1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৭৩ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

গত ০২ ডিসেম্বর টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় কক্সবাজার র‌্যার্ব-১৫ অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা সহ মোঃ আরিফ মুন্না (১৯) নামের এক মাদক কারবারি কে আটক করেছে। এবং সাথে তাহার সহযোগী হিসাবে ওসমান সরোয়ার (২০) কে পালাতক আসামি করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। যাহা টেকনাফ কে মাদক নির্মূল করতে আইন শৃঙ্খলা বাহিনীর সফল সাঁড়াশি অভিযান বলে মনে করি।

কিন্তুু ঐ সফল অভিযানের সংবাদের শেষ আংশে বিভিন্ন গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তির বাইরে অনেক সুত্রে জানা যায় বলে, আমার নাম উল্লেখ করে ( হামিদ হোছন ) মিথ্যা সংবাদ পরিবেশ করেছে কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল। যাহা আমার দৃষ্টি গোচর হলে নিজেই হতভাগ ও আশ্চুর্যান্বিত হয়।

এর প্রকৃত ঘটনা ও ব্যাখ্যা হল, আমি হামিদ হোছন প্রকৃত পক্ষে লেদা উচ্চ বিদ্যালয়ের এক জন নিয়মিত ছাত্র। ভবিষ্যতে অনুষ্ঠিতব্য
এস এস সি পরিক্ষার্থী ( যাহা করোনার কারণে স্থগিত ছিল)। আমার এলাকার কিছু লোকজন জাতির বিবেক সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমি সহ আমার পরিবার কে সমাজের কাছে হেয় করার জন্য জঘন্য ঘৃণিত মরণনেশা ইয়াবার সাথে জড়িয়ে সংবাদ প্রচার করে আমার ফুলের মত ছাত্র জীবন কে কলঙ্কিত করতে উঠে পড়ে লেগেছে শত্রুরা । আটক কৃতরা আমার এলাকার ও স্কুলের সহ পার্টি হওয়ায় তাই বলে কি আমি ও অপরাধী! অথচ আমি তো সেখানে জড়িত ছিলাম না। তাই আমি ভবিষ্যতে এ রকম মিথ্যা সংবাদ পরিবেশ না করার জন্য সংবাদিক ভাইদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

নিবেদক
নাম – হামিদ হোছন
( ছাত্র, এস এস সি পরিক্ষার্থী)
পিতা – মোঃ ছালেহ
হ্নীলা ৯ নং ওয়ার্ড, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর