1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম

রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতি প্রস্তুতি কালে অস্ত্রসহ দুই রোহিঙ্গা আটক

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে

 

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউপির আলিখালী ২৫নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দু’জন অস্ত্রধারীকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে আলিখালী ক্যাম্প-২৫ ব্লক ডি/২৪, জামাই বাজার নামক এলাকায় দুদু মিয়ার বাড়ির থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি অস্ত্র ও দুটি তাজা কার্তুজ।

আটককৃতরা রোহিঙ্গারা হলেন, মৃত আবুল খায়ের ছেলে আব্দুল আমিন প্রকাশ কালু ডাকাত (২৬) ও মোঃ আমিনের ছেলে মোহাম্মদ আয়াস (২৯)।

শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ক্যাম্প-২৫ ব্লক ডি/২৪ জামাই বাজারের উত্তর পাশে দুদু মিয়ার বাড়ির সামনে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে একটি অস্ত্র ও দুটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান আটককৃতদের আইনি প্রক্রিয়া শেষে তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর