1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে মেছো বাঘ উদ্ধার, বঙ্গবন্ধু সাফারি পার্কে হস্তান্তর আদালতের নিদের্শ অমান্য করে টেকনাফে রাখাইন সম্প্রদায়ের সম্পত্তি দখলে নিয়েছে ভূমিদস্যুরা টেকনাফে হোয়াক্যংয়ে অস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক টেকনাফের হ্নীলায় ৪০ হাজার ইয়াবাসহ আটক দুই টেকনাফ স্থল বন্দরের প্রহরী কুড়িয়ে পেল অর্ধ লাখ ইয়াবা ! টেকনাফ উপজেলার মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত নাফ নদী হতে আইসের বড় চালান উদ্ধার করেছে বিজিবি কোস্টগার্ডের ছেড়া দ্বীপে অভিযান মেশিনগান সহ বিপুল পরিমাণ ইয়াবা ও বুলেট জব্দ টেকনাফে জমি বিরোধের জেরে মহিলাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা মাদকের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যার চেষ্টা

সমুদ্র সৈকতের ঝাউ বাগানে বিজিবি অভিযান, দশ কোটি ৩২ লাখ টাকার আইস উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,টেকনাফ

কক্সবাজার টেকনাফে সমুদ্র সৈকতের ঝাউ বাগানে অভিযান চালিয়ে ১০ কোটি ৩২ লাখ টাকার ২ কেজি ৬৪ গ্রাম মাদক ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোর রাতে নোয়াখালী পাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতে ঝাউ বাগান থেকে মাদক গুলো উদ্ধার করা হয়।
সোমবার সকালে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের চিত্তবিনোদন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় – টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ সী বিচ বিওপি হতে আনুমানিক ৩.৩ কিলোমিটার উত্তরে নোয়াখালী পাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতের ঝাউ বাগানে পাচারের উদ্দেশ্যে মাদকদ্রব্য লুকানো রয়েছে।

ওই সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর হতে বিশেষ টহল দল ঝাউ বাগানে ব্যাপক তল্লাশি চালায়। এক পর্যায়ে একটি গাছের নিচে লুকানো ১টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়। ওই ব্যাগের ভিতর ১০ কোটি ৩২ লাখ টাকার ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। পরে ওই এলাকায় টহল দল প্রায় দেড় ঘণ্টা অভিযান পরিচালনা করেও কোন পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, তাদেরকে শনাক্ত করার জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে । উদ্ধারকৃত মালিকবিহীন ক্রিস্টাল মেথ আইস বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে এবং প্রয়োজনীয় আইনি কার্যক্রম শেষে তা উর্ধ্বতন কর্মকর্তা, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর