1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

কেওড়া গাছের গোঁড়ায় পলিথিনে মোড়ানো ৩০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৭৮৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি,টেকনাফ 

কক্সবাজারের টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবা বড়িসহ এক মাদক কারবারি কে আটক করেছে বিজিবি। আটক যুবকের নাম মোঃ আব্দুল্লাহ (৩০)। সেই উপজেলার সাবরাং ইউপির নয়া পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে। তার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৯০ লাখ টাকা বলেও জানায় বিজিবি।

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, উপজেলার সাবরাং ইউপির নয়া পাড়া এলাকায় মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ গেল (৩০ অক্টোবর) ইয়াবার একটি বড় চালান মায়ানমার হতে পাচার করে। তখন থেকে ওই মাদক কারবারি দিকে বিজিবির গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে গণমাধ্যমে পাঠানো এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন
টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, উক্ত মাদক কারবারী মায়ানমার হতে ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দেশ্যে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ সাবরাং বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় লুকায়িত রেখেছে। উক্ত সংবাদের ভিত্তিতে (১৫ নভেম্বর) ভোর সাড়ে চারটার দিকে সাবরাং বিওপি’র সীমান্ত সুরক্ষা টহলদল বিআরএম-৫ হতে আনুমানিক ১০০ দক্ষিণ-পূর্ব কোণে এবং ৪নং পোষ্ট হতে ৩০০ গজ উত্তরে বেড়ী বাঁধ সংলগ্ন লবণ মাঠ হতে উক্ত সন্দেহভাজন ইয়াবা কারবারী মোঃ আব্দুল্লাহ’কে আটক করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বেড়ী বাঁধ সংলগ্ন কেওড়া বাগানে একটি গাছের গোঁড়ায় বিশেষভাবে লুকায়িত অবস্থায় কালো পলিথিনে মোড়ানো ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আইনি কার্যক্রম শেষে জব্দ মাদক ও আটক যুবককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর