1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন

নাফ নদীতে বস্তার ভিতরে পিস্তল- বিদেশি মদসহ রোহিঙ্গা যুবক আটক 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ২৩২ বার পড়া হয়েছে
মো. আরাফাত সানি, টেকনাফ
কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে মো. আয়ুব (২১) নামের একজন মিয়ানমারের সশস্ত্র মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। এসময় তার হেফাজত থেকে ১১৪ ক্যান বিয়ার, দু’টি পিস্তল, দুই রাউন্ড গোলা ও ৩৮৫ প্যাকেট অবৈধ চা পাতা উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে: বিএন আব্দুর রহমানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ কোস্ট গার্ডদের স্টেশন কমান্ডার মো. মহিউদ্দিন জানান,
বৃহস্পতিবার ভোররাত চারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক নাফ নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নাফ নদীর কেকে খালের মোহনায় সন্দেহজনক একটি ডিঙি নৌকা দেখা যায়। কোস্ট গার্ড সদস্যরা নৌকাটিকে থামার সংকেত দেয়া হলে কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে নৌকাটি খুব দ্রুত সময়ে পার্শ্ববর্তী হোছকার খাল সংলগ্ন প্যারাবনের মধ্যে প্রবেশ করে। পরে নৌকাটিকে ধাওয়া করে প্যারাবনের মধ্যে প্রবেশ করে। এক পর্যায়ে নৌকাতে থাকা কিছু সংখ্যক লোক নৌকাটি নিয়ে একদিকে চলে যায় এবং কিছু সংখ্যক লোক কয়েকটি প্লাস্টিকের বস্তা নিয়ে বরফ কলের দিকে পালাতে থাকে। এসময় কোস্ট গার্ড সদস্যরা লোকগুলোর পিছু নিয়ে বরফকলের দিকে ধাওয়া করতে থাকলে বরফ কলের এ সময় পুকুর পাড়ে ০৪ টি বস্তা ফেলে দিয়ে পালানোর সময় মোঃ আয়ুব (২১) নামের একজন মায়ানমার নাগরিককে আটক করতে সক্ষম হয়।
পরবর্তীতে বস্তাগুলো তল্লাশি চালিয়ে ১১৪ ক্যান আন্দামান গোল্ড বিয়ার, ৩৮৫ প্যাকেট বার্মিজ চা পাতা এবং চা পাতার বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় দু’টি দেশীয় পিস্তল ও দুই রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়। আটককৃত যুবক মিয়ানমারের নাগরিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, টেকনাফের মুচনী রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পে তার মা, বাবা ও আত্মীয় স্বজনরা বসবাস করায়, সে প্রতিনিয়ত বাংলাদেশ মিয়ানমারে যাতায়াত করে থাকে। জব্দকৃত দেশীয় পিস্তল, গোলা, বিয়ার এবং চা পাতা সহ আটককৃত ব্যাক্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর