1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

টেকনাফে এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সংস্কৃতিক সভা সম্পন্ন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৭ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান টেকনাফ এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) টেকনাফ এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুল হক এর সঞ্চালনায়, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উখিয়া -টেকনাফ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি বলেন- সমবৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে পুরুষের পাশাপাশি নারীদেরকে ও এগিয়ে আসতে হবে। উন্নত দেশের ন্যায় নারী ক্ষমতায়ন ও নেতৃত্বের লক্ষ্যে শিক্ষার্থীদের মেধা ও প্রযুক্তিগত যোগ্যতা নিয়ে এগিয়ে আসতে হবে। আজকের শিক্ষার্থীরা আগামী দিনের জাতির ভবিষ্যত।

এতে উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য জাফর আহমদ, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) এরফানুল হক চৌধুরী।স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিউলি চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক সাব্বির আহমদ।

এতে আরও উপস্থিত ছিলেন, টেকনাফ পৌর প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর হাফেজ এনামুল হাছান, মহিলা কাউন্সিলর কোহিনুর আকতার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকগণ। সভাপতি সমাপনী বক্তব্যে বলেন, টেকনাফে শিক্ষার হার অতি নগণ্য এবং অগ্রগামী না করলে তংমধ্যে নারী শিক্ষা পিছিয়ে রয়েছে। নারী শিক্ষাকেই অগ্রগামী না করলে সমগ্র অর্জন ব্যর্থ। পরে প্রতিযোগী প্রার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে সংস্কৃতি অনুষ্ঠান উপহার দেওয়া হয়।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর