1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

হোয়াইক্যং হাইওয়ে পুলিশের হাতে ৫ হাজার পিস ইয়াবা সহ যুবক আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪৪ বার পড়া হয়েছে

ওমর ফারুক হোয়াইক্যং

টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশের এএসআই মো: জসিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কক্সবাজার – টেকনাফ আঞ্চলিক মহাসড়কে নিয়মিত তল্লাশি চেকপোস্ট পরিচালনা করার সময় ৫ সেপ্টেম্বর ( মঙ্গলবার) সাড়ে ৩ টার দিকে হোয়াইক্যং ইউপির নয়াপাড়ায় টেকনাফের দিক থেকে আসা একটি মাইক্রোবাস রেজিস্ট্রেশন নং ( চট্টমেট্রো -চ-১১-২৪৩৭) গাড়ি কে তামিয়ে তল্লাশি করলে এক পর্যায়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে হাইওয়ে পুলিশ। মাইক্রোবাস এবং চালক হ্নীলা ইউপি জাদিমুড়া (রোহিঙ্গা ক্যাম্প ২৭ ব্লক এ৪) জাফর আলমের পুত্র মোঃ মাসউদ (২০) কে আটক করে হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশ।
এই বিষয়ে হোয়াইক্যং হাইওয়ে থানার (পরিদর্শক) কাইয়ুম উদ্দিন চৌধুরী বলেন, হাইওয়ে পুলিশ আঞ্চলিক মহাসড়কে সব সময় মাদক মুক্ত রাখতে কাজ করতেছে। আমরা সব সময় মাদকের বিরুদ্ধে কাজ করব। মাদকসহ আটক হওয়া মো: মাসউদকে টেকনাফ মডেল থানায় মামলার চা পতি ও কার্যক্রম শেষ করে আদালতে প্রেরণ করা হবে এবং মাইক্রোবাস ও আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর