1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

হোয়াইক্যং হাইওয়ে পুলিশের হাতে ৫ হাজার পিস ইয়াবা সহ যুবক আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৩৬ বার পড়া হয়েছে

ওমর ফারুক হোয়াইক্যং

টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশের এএসআই মো: জসিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কক্সবাজার – টেকনাফ আঞ্চলিক মহাসড়কে নিয়মিত তল্লাশি চেকপোস্ট পরিচালনা করার সময় ৫ সেপ্টেম্বর ( মঙ্গলবার) সাড়ে ৩ টার দিকে হোয়াইক্যং ইউপির নয়াপাড়ায় টেকনাফের দিক থেকে আসা একটি মাইক্রোবাস রেজিস্ট্রেশন নং ( চট্টমেট্রো -চ-১১-২৪৩৭) গাড়ি কে তামিয়ে তল্লাশি করলে এক পর্যায়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে হাইওয়ে পুলিশ। মাইক্রোবাস এবং চালক হ্নীলা ইউপি জাদিমুড়া (রোহিঙ্গা ক্যাম্প ২৭ ব্লক এ৪) জাফর আলমের পুত্র মোঃ মাসউদ (২০) কে আটক করে হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশ।
এই বিষয়ে হোয়াইক্যং হাইওয়ে থানার (পরিদর্শক) কাইয়ুম উদ্দিন চৌধুরী বলেন, হাইওয়ে পুলিশ আঞ্চলিক মহাসড়কে সব সময় মাদক মুক্ত রাখতে কাজ করতেছে। আমরা সব সময় মাদকের বিরুদ্ধে কাজ করব। মাদকসহ আটক হওয়া মো: মাসউদকে টেকনাফ মডেল থানায় মামলার চা পতি ও কার্যক্রম শেষ করে আদালতে প্রেরণ করা হবে এবং মাইক্রোবাস ও আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর