1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

ফেসবুক পেইজ থেকে প্রকাশিত মিথ্যা সংবাদ ও ছবি অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৩৬১ বার পড়া হয়েছে
টেকনাফে হত্যাচেষ্টা মামলা তুলে নিতে বাদীকে ‘হত্যার হুমকি’ দিচ্ছে শুক্কুর বাহিনী এই শিরোনামে টেকনাফ ভিত্তিক কয়েকটি ফেসবুক পেইজ থেকে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শুক্কুর ও আব্দুর রহিম।
তারা জানান, প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। আমাদের দুই প্রবাসী, স্কুল ও কলেজ পড়ুয়া ছেলে ও ভাইদের ঘটনার সময় উপস্থিত না থেকেও মিথ্যা মামলায় আসামি করা হয়েছে। ছবিতে প্রকাশিত আমাদের ভাই মৌলানা আবদুল হাকিম দীর্ঘদিন প্রবাসে ছিল,  সেখান এসে তিনি এখন মাদ্রাসায় চাকরি করেন, অথচ তার ছবি প্রকাশিত করে তার মান সম্মানও ক্ষুন্ন কারা হয়েছে। যা ইতিপূর্বে স্থানীয় এবং জাতীয় গণমাধ্যমে আমরা প্রতিবাদ জানিয়ে এলাকায় সংবাদ সম্মেলন করেছি। তা সহ্য করতে না পেরে ফের আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
উল্লেখিত সংবাদে, টেকনাফ সদর ইউপির দক্ষিণ ডেইল পাড়ায়  নারী ও পুরুষকে প্রকাশ্যে দিবালোকে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে হত্যা চেষ্টার যে বিষয়টি উল্লেখ করা হয়েছে তা শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা।
এছাড়া, রোহিঙ্গা বিয়ে, ইয়াবার বিশাল সিন্ডিকেট ইত্যাদি বিষয় উল্লেখ করে আমাদের মান সম্মান ক্ষুন্ন করছে, মূলত তারাই এগুলোর জড়িত, তাদের বোন জামাই নুরুল হক একজন রোহিঙ্গা। তার সাথে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের সাথে সংশ্লিষ্টতা রয়েছে। তিনিই মূলত অস্ত্র-মাদক নিয়ন্ত্রণ করে এলাকায় নৈরাজ্য সৃষ্ট করেছে। একটি মিথ্যা মামলাকে কেন্দ্র করে এসব গুজব এবং অপপ্রচার চালাচ্ছে।
এমনকি উক্ত মিথ্যা সংবাদে আমাদের কোনো ধরনের বক্তব্য নেওয়া হয়নি। এবং কোনো সাংবাদিক আমাকে কলও করেনি। তাছাড়া আমাদের অনুমতি বিহীন স্কুল কলেজ ও প্রবাসী ছেলে ও ভাইদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নেওয়া হচ্ছে।
পাশাপাশি মিথ্যা সংবাদ ও অপপ্রচারের নিয়ে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীসহ সকলকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর