1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

৩১ দিন পর মুক্ত এমভি আবদুল্লাহর ২৩ নাবিক

  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৭৭ বার পড়া হয়েছে

৩১ দিন পর মুক্ত হলো নোমানী জলদস্যুদের হাতে আটক জাহাজ এমভি আবদুল্লাহ। ৩টিতে থাকা ২৩ বাংলাদেশি নাবিকও এর মধ্য দিয়ে জিম্মি দশা থেকে মুক্ত হলেন।

এমভি আবদুল্লাহ মুক্ত হওয়ার বিষয়টি রোববার রাত ৩টার দিকে নিশ্চিত করেন জাহাজটির মালিক প্রতিষ্ঠান এসআর শিপিংয়ের প্রধান নির্বাহী মেহেরুল করিম।

ইনডিপেনডেন্ট ডিজিটালকে মেহেরুল করিম বলেন, জাহাজটি এখন মুক্ত। এটি এরই মধ্যে ২৩ নাবিকসহ দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হয়েছে। সেখানে জাহাজটিতে থাকা কয়লা খালাসের কথা রয়েছে।

এ বিষয়ে বিস্তারিত জানাতে আজ দুপুর দেড়টায় জাহাজটির মালিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হবে বলেও জানিয়েছেন মেহেরুল করিম।

প্রসঙ্গত, গত ১২ মার্চ কয়লাবোঝাই এমভি আবদুল্লাহ ছিনতাই করে সোমালী জলদস্যুরা। এ সময় জাহাজটিতে থাকা ২৩ বাংলাদেশি নাবিককে জিম্মি করে তারা। নাবিকদের উদ্ধারে নানা চেষ্টা করা হয়। চলে কূটনৈতিক তৎপরতা। কিন্তু অগ্রগতি আসতে সময় লাগছিল।

এমনজি জাহাজটির জিনি না নালিকদের ঈদও কাটে বন্দী দশায়। তবে তাঁদের ঈদের দিন ভালো খাবার দেওয়া হয় বলে খবর পাওয়া গিয়ছিল। অবশেষে বাংলা নববর্ষের দিন সুখবর এল। নিশ্চিতভাবে এটি নতুন বছর বরণের আনন্দে বাড়তি মাত্রা যোগক রবে। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর