1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

মাছ নিয়ে বাড়ি ফিরতে না পারলেও লাশ হয়ে ফিরেছেন পিতা-পুত্র!

  • আপডেট সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফের নাফ নদীর কেয়ারি ঘাট পয়েন্ট হতে পিতা- পুত্রের লাশ উদ্ধার করা হয়েছে । তারা দু জনই জাদিমুড়া রোহিঙ্গা শিবিরের বাসীন্দা বলে জানাগেছে । মৃতরা হলেন, ক্যাম্প ২৭ ‘র ব্লগ-৭ এর এফসিএন ২৫৭২৩৬ এর বাসীন্দা ছেলে রুহুল আমিন (১৭) ও পিতা নুরুল্লাহ (৩৬)। বুধবার (৩ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।
ক্যাম্প ২৭ এর হেড মাঝি মোঃ নুর জানান, সকালে পিতা -পুত্র জাদিমুড়া ওমর খালে মাছ শিকারে যায়। এ সময় প্রচুর বৃষ্টি হওয়ায় হঠাৎ পাহাড়ি ঢলের পানি বৃদ্ধি পেলে স্রোতের টানে তারা নাফ নদীতে ভেসে যায়। পরে খবর পেয়ে স্থানীয় বাসীন্দারা সহ তাদের পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজি করে নাফ নদীর কিনারায় কেয়ারি ঘাট পয়েন্ট হতে ভাসমান অবস্থায় তাদের দেখতে পায়। পরে নৌ পুলিশের সহযোগিতায় লাশ দুটি উদ্ধার করে তাদের পরিবারের সদস্যরা নিয়ে যায়। জীবিকার টানে সকলে মাছ শিকার করতে গেলেও বিকালে লাশ হয়ে বাড়িতে ফিরলেন পিতা-পুত্র।

টেকনাফ নৌ পুলিশের ওসি তপন কুমার বিশ্বাস জানান, লাশা দুটি নফ নদী থেকে উদ্ধার করেছি। এবং একটি অপমৃত্যু মামলা রুজু করে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর