1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

যে তথ্য দিলেন পোশাকের বিষয়ে’প্রিয়াঙ্কা!

  • আপডেট সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬২৫ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক:
প্রতিনিয়ত অন্যরকমের ফ্যাশন পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু সাম্প্রতিক এমি অ্যাওয়ার্ডে তার পরা গাউনটা নিয়ে অনেকেই চিন্তিত হয়ে পড়েছিলেন। বুকখোলা গাউনটি তাকে অশ্লীলতার দায়ে ফেলে দেয় কিনা সে নিয়েও ভাবনা ছিলো অনেকের। আর সে নিয়ে আলোচনা, সমালোচনাও কম হয়নি। কিন্তু এসব কিছুকেই তোয়াক্কা করেন না প্রিয়াঙ্কা চোপড়া।

তবে গ্র্যামি ২০২০ এর রেড কার্পেট গাউনের ব্যাপারে এবার মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। ভক্তদেরতো বটেই তথা সমালোচকদেরও জানিয়ে দিলেন, নিজের কাপড়েরর ব্যাপারে শতভাগ নিশ্চিত না হয়ে তিনি ঘরের বাইরে পা ফেলেন না। অতএব রেড কার্পেট গাউনের ব্যাপারে যারা ঝুঁকি দেখছিলেন, তাদের জন্য কথা হচ্ছে ওই গাউন নিয়ে কারো ভয় পাওয়ার কিছু ছিলো না।

পোশাকটি খোলামেলা ছিলো সন্দেহ নেই। তবে তা যে প্রিয়াঙ্কাকে কোনও বিপদে ফেলতো না, কিংবা ওয়্যারড্রব ম্যালফাংশনের শিকার তিনি হতেন না, তা তিনি আগেই জানতেন।

রাল্ফ অ্যন্ড রুশোর এই ডিজাইনার পোশাকটি শেষ পর্যন্তও কেনো প্রিয়াঙ্কাকে কোনও বিপদে ফেলেনি তার কারণটা জানিয়েছেন তিনি। ইউএস উইকলিকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, এক টুকরো ছোট্ট কাপড়ই তাকে এই সুবিধা দিয়েছে। সে জন্য তিনি ডিজাইনারকেই ক্রেডিট দিতে চান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর