1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

শাহপরীরদ্বী ঘোলার পাড়ায় অসামাজিক কার্যকলাপ ও দেহ বানিজ্যের অভিযোগ!

  • আপডেট সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৬ বার পড়া হয়েছে

আশেক উল্লাহ ফারুকী, টেকনাফ

টেকনাফ সাবরাং শাহপরীরদ্বীপের ঘোলার পাড়ায় কে এই রশিদা বেগম? তার অনৈতিক কর্মকান্ডে এলাকার যুব সমাজ বিপদ গামীর দিকে চলে যাচ্ছে। যাহা নিয়ে গোটা শাহপরীর দ্বীপের অভিবাভক মহল উদ্বিগ্ন। অভিযোগের প্রেক্ষিতে খোজ নিয়ে জানা যায়, শাহপরীরদ্বীপ বেড়ীবাধের বাইরে নাফ নদী ও সাগর তীরে পুরাতন মসজিদের উত্তর পাশ্বে কেউড়া জংগলের ভিতরে ভাসমান অস্থানা তৈরী করে দিবানিশি চলে বিভিন্ন অসমাজিক কার্যকলাপ। স্থানীয় রশিদা বেগম আইন শৃংখলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে খুচরা ইয়াবা ব্যবসার পাশাপাশি কুরুচিপন্ন বিভিন্ন অসমাজিক কার্যকলাপের সাথে জড়িত হয়ে এটিকে বানিজ্যিক প্রতিষ্ঠানের ন্যায় গড়ে তুলেছে।

তার অর্থনৈতিক কর্মকান্ডে এলাকাবসী রীতিমতো অতিষ্ঠের মধ্যে রয়েছে। সে নিজেকে আইন শৃংখলা বাহিনীর মিথ্যা তথ্য দিয়ে নীরিহ মানুষকে ইয়াবার ফাঁদে ফেলে সর্বসান্ত করার চক্রান্ত চালিয়ে যাচ্ছে। এ ভয়ে তার অনৈতিক এবং অসমাজিক কার্যকলাপের বিরুদ্ধে কেউ মূখ খোলছেনা। খোজ নিয়ে আরো জানা যায়, জনশ্রুত অনুযায়ী রশিদা বেগম একজন মককী রানী হিসাবে খ্যাত। এলাকার স্বামী পরিত্যাক্তা এবং প্রবাশীর স্ত্রীদের ম্যানেজ করে যৌন কাজের প্রতি উৎসাহিত করে ওদেরকে দিয়েই দিবানিশি দেহ বানিজ্য চালিয়ে যাচ্ছে। সন্ধায় ঘনিয়ে আসলেই ঘোলার পাড়ায় চলে অসমাজিক কার্যকলাপের মহৌৎসব। এলাকার যুব সমাজ এ পথে ধাবিত হয়ে ওদের নৈতিক চরিত্র ম্লান করে দিচ্ছে। এ নিয়ে অভিবাভক মহল গভীর চিন্তার মধ্যে ভোগছে। মাদক ব্যবসার স্বার্থে মাদক কারবারিরা সংশ্লিষ্ঠদের বশিভ’ত করার উদ্দেশ্যে ওরা পর্দার অন্তরালে নষ্ঠ নারীদের এ কাজে পূষ্ঠ পোষকতা করে ওদের হীন স্বার্থ হাসিল করে মাদকের দৃষ্ঠি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্ঠা চলিয়ে যাচ্ছে।

এ প্রসংগে শাহপরীরদ্বীপের পুলিশ ফাঁড়ি ইনচার্জ দিপক বিশ্বাসের মটুফোনে জানতে চাইলে তিনি বিষয়টি অবগত নন বলে জানান। ৭নং ওয়ার্ডের মেম্বার নুরুল আমিন বলেন, বিষয়টি আমি ও এরকম শুনেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর