1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে অজ্ঞাত যুকবেক গলিত লাশ উদ্ধার! করোনা জয় করলেন বিশ্বের সবচেয়ে মোটা মানব – টেকনাফ একাত্তর কক্সবাজার জেলার ৮ থানার ৬ শতাধিক কনস্টেবলকে একযোগে বদলি |টেকনাফ ৭১ অনিয়ম,দুর্নীতির দায়ে টেকনাফের প্রকৌশলীর প্রত্যাহারঃ স্বস্থিতে ঠিকাদারেরা কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন এর ওপর প্রাণঘাতী হামলা – টেকনাফ একাত্তর টেকনাফ নাইট্যং পাড়ার মুক্তিযু্দ্ধ ভবনটি এনজিও সহ সকলদের ভাড়া দেওয়া হবে    র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক দুই – Teknaf 71   নিজে দাঁড়িয়ে হ্নীলা বাজারে যানজটমুক্ত করতে রাশেদ চেয়ারম্যান যখন ট্রাফিকের ভুমিকায়! বুদ্ধিবৃত্তিক সমাজ গঠনে দাবা খেলার ভূমিকা অপরিসীম: আইজিপি   টেকনাফে বয়স্ক ভাতার টাকা আত্মসাতের অভিযোগ!

পুরান পল্লান পাড়ার সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মামুনের প্রচেষ্টায় কবরস্থান সংলগ্ন চলাচলের রাস্তা এখন সৌরবিদ্যুতের আলোয় আলোকিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২২ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি,

টেকনাফ পৌরসভার ২ নং ওয়ার্ড পুরান পল্লান পাড়ার কাউন্সিলর প্রার্থী সাংবাদিক মামুনের প্রচেষ্টায় কবরস্থান ও চলাচলের রাস্তা এখন সৌরবিদ্যুতের আলোয় আলোকিত হয়ে উঠছে। একটা সময় বিভিন্ন জায়গায় অন্ধকারে পথ চলতে গা শিউরে উঠলেও সে চিত্র এখন আর নেই।

উপজেলা পরিষদের অন্তর্গত এজাহার বালিকা সরকারী উচ্চ বিদ্যালয়ের পিছনের কবরস্থান ও কবরস্থান সংলগ্ন রাস্তা অনেকটা এখন স্ট্রিট লাইটের আলোতে আলোকিত হয়ে উঠেছে। মাননীয় প্রধানমন্ত্রীর ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে দেয়ার অঙ্গীকারে উখিয়া-টেকনাফের বর্তমান সাংসদ শাহীন আক্তার বদি, সাবেক সাংসদ আবদুর রাহমান বদি, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সিফাত বিন রহমানের সার্বিক সহযোগিতায় সবখানে সৌর বিদ্যুতের আলো পৌছে যাচ্ছে। এ প্রসঙ্গে টেকনাফ পৌরসভা পুরান পল্লান পাড়া ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ও টেকনাফ ২৪ টিভির সম্পাদক সাইফুদ্দীন মোহাম্মদ মামুনের কাছে জানতে চাইলে টেকনাফ ৭১ ডটকমকে বলেন, পুরান পল্লান পাড়া এলাকার কোথায় কোথায় কি সমস্যা আছে সেটা আমি চিহ্নিত করে সমাধানের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তারই উদাহরণস্বরূপ আমি দীর্ঘদিন ধরে অন্ধকারে থাকা কবরস্থান ও চলাচলের রাস্তাকে আলোকিত করার জন্য স্ট্রিট লাইটের ব্যবস্থা করে দিয়েছি। যাতে রাতের আধারে জনসাধারণের চলাচলে সুবিধা হয়। এছাড়া এটা আমার কাছে এলাকার মানুষের দীর্ঘদিনের দাবী ছিল।পাশাপাশি জনসাধারণের স্বার্থে যতটুকু সম্ভব আমি আল্লাহর রহমত ও মা-বা মুরুব্বীদের দোয়ায়ে এলাকার সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছি আগামীতেও করে যাব ইনশাহআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর