1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফ নাইট্যং পাড়ার মুক্তিযু্দ্ধ ভবনটি এনজিও সহ সকলদের ভাড়া দেওয়া হবে   

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২০ বার পড়া হয়েছে
টেকনাফ-কক্সবাজার প্রধান সড়ক টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া ০১নং ওয়ার্ড বাস টার্মিনাল সংলগ্ন সড়কের পাশে অবস্থিত টেকনাফ উপজেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্স ভবন ভাড়া দেওয়া হচ্চে। সুন্দর, সুশৃংখল, শান্ত ও মনোরম পরিবেশে সর্বাধুনিক চেয়ার, টেবিল, আব্বাসপত্রসহ সকল প্রকার সুযোগ সুবিধা নিয়ে সম্পুর্ণ সি,সি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। আধুনিক সম্বলিত ভবন আরো রয়েছে সামনে গাড়ি রাখার পার্কিং সহ ভিবিন্ন সুবিধা। আজই যোগাযোগ করুন…..
হোল্ডিং/ নিচ তলা /ও দ্বিতীয় তলায় /অফিস ভাড়া দেওয়া হবে এবং ৩য় তলা বড় পরিশরে হল রুম ভাড়া দেওয়া হবে! সেমিনার করার সুব্যবস্থা রয়েছে।
এনজিও দের জন্য আরো বিশেষ সুবিধা আছে!
যোগাযোগ : +01909-324460
যোগাযোগ : +01790-199267

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর