1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

চকরিয়া খুটাখালীর পরকিয়া আসক্ত যৌতুক লোভী স্বামীর কান্ড !

  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৫৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা:

চকরিয়া খুটাখালীর পরকিয়া আসক্ত যৌতুক লোভী স্বামী টেকনাফের খতিজার সাথে একি কান্ড করেছে শ্বশুর পক্ষ।
স্বামী ও শ্বশুর বাড়ীর সদস্যদের নির্যাতন হতে রেহাই পেতে আইনী আশ্রয় নিয়েছেন ভোক্তভোগী এক মহিলা। মহিলাটি হচ্ছে সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকার নয়ন নবীর স্ত্রী খতিজা বেগম। তিনি এ ব্যাপারে কক্সবাজার জজ কোর্টের লিগ্যাল এইড অফিসে দু’জনকে বিবাদী করে অভিযোগ দাখিল করেছেন। অভিযোগ সুত্রে জানা যায়, চকরিয়ার খুটাখালীর ইউসূফ নবীর পুত্র নয়ন নবীর সাথে ২০১৭ সালে ১২ জানুয়ারী ইসলামী শরিয়াহ মোতাবেক পারিবারিক ভাবে বিবাহ সম্পন্ন হয়।

 

বিবাহের পর হতে প্রায় সময় তাঁর শ্বাশুড়ীর ইন্ধনে স্বামী স্ত্রীকে যৌতুকের দাবীতে শারিরীক ও মানষিক নির্যাতন করিত। ভোক্তভোগী মহিলা, ১ সন্তানের জননী খতিজা আকতার সুখের সংসারের আশায় ৫০ (পঞ্চাশ হাজার) টাকা এনে স্বামীর পরিবারের হাতে তুলে দেয়। আবার টাকা এনে দিতে আমাকে চাপ প্রয়োগ করিতে থাকে। বাপের বাড়ী হতে টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করিলে চলতি ২০২০ সালের ২৬ জুন সে আমাকে মারধর করে রক্তাত্ত করে বাড়ী হতে রাতের আঁধারে বের করে। অভিযোগ সুত্রে আরো জানা যায়, স্বামী পরকিয়া আসক্ত। প্রায় সময় পর নারীর সাথে রসের আলাপ করে থাকে। পরকিয়া প্রেমে বাঁধা প্রদান ও যৌতুকের টাকা এনে না দেওয়ায় ফুটন্ত সন্তনের ভব্যিসৎ ও সুখের সংসারের আশায় দীর্ঘদিন স্বামীর সাথে সংসার করলেও বর্তমানে তাকে পিতৃালয়ে তাড়িয়ে দিয়েছে। বর্তমানে এক সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছি। অভিযোগ কারী খতিজা সঠিক বিচার পেতে সকলের দৃষ্টি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর