1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে আরসা সদস্য আটক, অস্ত্র উদ্ধার! সাবেক এমপি বদি’র সাথে টেকনাফ পৌর প্রেসক্লাবের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় টেকনাফ থানা পুলিশের হাতে ৪হাজার ইয়াবা সহ আটক দুই সহোদর টেকনাফ স্থল বন্দরে কম্পিউটের নূরুল ইসলাম আটক পরবর্তী নুরুল কায়েছ সাদ্দামকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে দু’দিন ধরে নিখোঁজ ৭ম শ্রেনীর ছাত্র ইমরান ! টেকনাফ পৌর প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ ছাত্র পাঠাগার ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বই ডোনেশন কর্মসূচি টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শেখ রাসেল দিবস পালিত টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ হাজার টাকার চেক হস্তান্তর,এনাম মেম্বারের কৃতজ্ঞতা  টেকনাফ সদরে নব-নির্বাচিত মেম্বার আব্দুল ফারুকের যাত্রা শুরু, সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা

চকরিয়া খুটাখালীর পরকিয়া আসক্ত যৌতুক লোভী স্বামীর কান্ড !

  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৮৮ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা:

চকরিয়া খুটাখালীর পরকিয়া আসক্ত যৌতুক লোভী স্বামী টেকনাফের খতিজার সাথে একি কান্ড করেছে শ্বশুর পক্ষ।
স্বামী ও শ্বশুর বাড়ীর সদস্যদের নির্যাতন হতে রেহাই পেতে আইনী আশ্রয় নিয়েছেন ভোক্তভোগী এক মহিলা। মহিলাটি হচ্ছে সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকার নয়ন নবীর স্ত্রী খতিজা বেগম। তিনি এ ব্যাপারে কক্সবাজার জজ কোর্টের লিগ্যাল এইড অফিসে দু’জনকে বিবাদী করে অভিযোগ দাখিল করেছেন। অভিযোগ সুত্রে জানা যায়, চকরিয়ার খুটাখালীর ইউসূফ নবীর পুত্র নয়ন নবীর সাথে ২০১৭ সালে ১২ জানুয়ারী ইসলামী শরিয়াহ মোতাবেক পারিবারিক ভাবে বিবাহ সম্পন্ন হয়।

 

বিবাহের পর হতে প্রায় সময় তাঁর শ্বাশুড়ীর ইন্ধনে স্বামী স্ত্রীকে যৌতুকের দাবীতে শারিরীক ও মানষিক নির্যাতন করিত। ভোক্তভোগী মহিলা, ১ সন্তানের জননী খতিজা আকতার সুখের সংসারের আশায় ৫০ (পঞ্চাশ হাজার) টাকা এনে স্বামীর পরিবারের হাতে তুলে দেয়। আবার টাকা এনে দিতে আমাকে চাপ প্রয়োগ করিতে থাকে। বাপের বাড়ী হতে টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করিলে চলতি ২০২০ সালের ২৬ জুন সে আমাকে মারধর করে রক্তাত্ত করে বাড়ী হতে রাতের আঁধারে বের করে। অভিযোগ সুত্রে আরো জানা যায়, স্বামী পরকিয়া আসক্ত। প্রায় সময় পর নারীর সাথে রসের আলাপ করে থাকে। পরকিয়া প্রেমে বাঁধা প্রদান ও যৌতুকের টাকা এনে না দেওয়ায় ফুটন্ত সন্তনের ভব্যিসৎ ও সুখের সংসারের আশায় দীর্ঘদিন স্বামীর সাথে সংসার করলেও বর্তমানে তাকে পিতৃালয়ে তাড়িয়ে দিয়েছে। বর্তমানে এক সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছি। অভিযোগ কারী খতিজা সঠিক বিচার পেতে সকলের দৃষ্টি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর