1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
তৃতীয় লিঙ্গদের নিয়ে টেকনাফে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রোহিঙ্গা অধ্যুষিত টেকনাফের হ্নীলা ও হোয়াইক্যংয়ে ৯’শ হতদরিদ্র পরিবারের কাজ করছে “ইউনাইটেড পারপাস স্বর্নলংকার, টাকা ও মালামাল লুটপাট : বাড়ী ভাংচুর শীলখালিতে প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতের গুলিতে ডাকাত নিহত! অল্পতে তুষ্ট থাকতে না পারলে সাংবাদিকতায় আসা উচিত নয় : কউক চেয়ারম্যান শিশির ভেজা ভোরে ||এ.এইচ.আবু ছিদ্দিক আরমান মরিচ্যা ঘোনার সেই আলোচিত সুড়ঙ্গ বাড়ির মালিক ইয়াবা ডন ফয়সাল আটক ৫৭হাজার ইয়াবা সহ টেকনাফে দুই মাদক কারবারি গ্রেপ্তার, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত হ্নীলা- হোয়াইক্যং জুনিয়র ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন, হোয়াইক্যং নয়াপাড়ার বিজয় টেকনাফে জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদের নিয়ে ‘ইউনাইটেড পারপাস’র সমন্বয় সভা

চকরিয়া খুটাখালীর পরকিয়া আসক্ত যৌতুক লোভী স্বামীর কান্ড !

  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩৩ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা:

চকরিয়া খুটাখালীর পরকিয়া আসক্ত যৌতুক লোভী স্বামী টেকনাফের খতিজার সাথে একি কান্ড করেছে শ্বশুর পক্ষ।
স্বামী ও শ্বশুর বাড়ীর সদস্যদের নির্যাতন হতে রেহাই পেতে আইনী আশ্রয় নিয়েছেন ভোক্তভোগী এক মহিলা। মহিলাটি হচ্ছে সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকার নয়ন নবীর স্ত্রী খতিজা বেগম। তিনি এ ব্যাপারে কক্সবাজার জজ কোর্টের লিগ্যাল এইড অফিসে দু’জনকে বিবাদী করে অভিযোগ দাখিল করেছেন। অভিযোগ সুত্রে জানা যায়, চকরিয়ার খুটাখালীর ইউসূফ নবীর পুত্র নয়ন নবীর সাথে ২০১৭ সালে ১২ জানুয়ারী ইসলামী শরিয়াহ মোতাবেক পারিবারিক ভাবে বিবাহ সম্পন্ন হয়।

 

বিবাহের পর হতে প্রায় সময় তাঁর শ্বাশুড়ীর ইন্ধনে স্বামী স্ত্রীকে যৌতুকের দাবীতে শারিরীক ও মানষিক নির্যাতন করিত। ভোক্তভোগী মহিলা, ১ সন্তানের জননী খতিজা আকতার সুখের সংসারের আশায় ৫০ (পঞ্চাশ হাজার) টাকা এনে স্বামীর পরিবারের হাতে তুলে দেয়। আবার টাকা এনে দিতে আমাকে চাপ প্রয়োগ করিতে থাকে। বাপের বাড়ী হতে টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করিলে চলতি ২০২০ সালের ২৬ জুন সে আমাকে মারধর করে রক্তাত্ত করে বাড়ী হতে রাতের আঁধারে বের করে। অভিযোগ সুত্রে আরো জানা যায়, স্বামী পরকিয়া আসক্ত। প্রায় সময় পর নারীর সাথে রসের আলাপ করে থাকে। পরকিয়া প্রেমে বাঁধা প্রদান ও যৌতুকের টাকা এনে না দেওয়ায় ফুটন্ত সন্তনের ভব্যিসৎ ও সুখের সংসারের আশায় দীর্ঘদিন স্বামীর সাথে সংসার করলেও বর্তমানে তাকে পিতৃালয়ে তাড়িয়ে দিয়েছে। বর্তমানে এক সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছি। অভিযোগ কারী খতিজা সঠিক বিচার পেতে সকলের দৃষ্টি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর