1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার

হ্নীলাতে কাঠের নৌকাসহ ১লাখ ইয়াবা উদ্ধার |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২৫৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
টেকনাফে ২বিজিবি’র জওয়ানেরা হ্নীলা ইউনিয়নের জাদিমোরা সীমান্ত সংলগ্ন নাফনদীতে অভিযান পরিচালনা করে একটি কাঠের নৌকাসহ ১লাখ পিস ইয়াবার চালান জব্দ করেছে।
(শনিবার) ১৯ডিসেম্বর রাতে দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির জওয়ানেরা মিয়ানমার হতে ইয়াবার চালান পাচার হয়ে আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল নাফনদী ও স্থলে সর্তক থাকে। কিছুক্ষণ পর নাফনদীর লাল দ্বীপ হতে দুইজন ব্যক্তি একটি কাঠের নৌকা নিয়ে বাংলাদেশের বরাবর প্রবেশ করলে তাদের চ্যালেঞ্জ করে উভয় পথে ধাওয়া করা হয়। তখন দূবৃর্ত্তরা নিরুপায় হয়ে নৌকাটি ফেলে নদীতে লাফ দিয়ে সাতাঁর কেটে ওপারে চলে যায়। তখন নৌকাটি নিয়ন্ত্রণে নিয়ে তল্লাশী চালিয়ে ২টি প্লাস্টিকের বস্তা উদ্ধার করা হয়। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৩ কোটি টাকা মূল্যমানের ১লাখ ইয়াবা পাওয়া যায়।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত এসব ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর