1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফের যুবক মিয়ানমারে! মুক্তিপণ দাবি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৪০ বার পড়া হয়েছে

 

বিশেষ প্রতিবেদক,টেকনাফ একাত্তর

কক্সবাজারের টেকনাফে ওমর ফারুক (১৬) নামে এক যুবক কে অপহরণের ঘটনায় অভিযোগ করেছে তার পিতার।

অপহরণকৃত যুবক টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়া ০২ নং ওয়ার্ডের মোঃ ইউনুছের ছেলে। 

ইতিমধ্যে, ভিকটিমের পিতা বাদী হয়ে টেকনাফ পৌরসভার পুরান পল্লাম পাড়া গ্রামের ছালেহ আহমেদ পুত্র মোঃ জালাল (১৯) ও শাহাপরীর দ্বীপ মিস্ত্রি পাড়া এলাকার মোঃ ফারুক (২০) এর বিরুদ্ধে টেকনাফ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ২১/০৩/ ২০২১ ইং তারিখে আমার অজান্তে অভিযুক্তরা ফুসলিয়ে আমার পুত্র ওমর ফারুককে মিয়ানমারের আকিয়াব নিয়ে যায়। পরে সেখানকার লোকজনের নিকট বিক্রয় করিয়া দেয়। কিছু দিন পর আমার পুত্র ওমর ফারুক আকিয়াব হইতে মােবাইল ফোনে অপহরন পূর্বক আকিয়াবে বিক্রয় করিয়া দেওয়ার বিষয়টি নিশ্চিত করিলে।
আমি অভিযুক্তদের সাথে যােগােযােগ করিলে,অভিযুক্তরা ০১/০৪/২০২১ ইং তারিখের মধ্যে আমার পুত্রকে বাংলাদেশে ফেরত আনিয়া দিবে বলে মিথ্যা আশ্বাস দেয়। কিন্তু এখনো আমার পুত্রকে বাংলাদেশে ফেরত আনা থেকে বিরত রহিয়াছে। এদিকে আমার পুত্রকে যাহার নিকট বিক্রয় করা হইয়াছে, তাহার সাথে আমি মােবাইলে যােগাযােগ করিলে তিনি ৪ লাখ টাকা মুক্তিপন দাবী করেন।

এমতাবস্থায় আমার অপহৃত পুত্র ওমর ফারুককে মায়ানমারের আকিয়াব হইতে উদ্ধার করতে স্হানীয় আইন শৃঙ্খলা বাহিনীর জুরুরী হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে প্রধান অভিযুক্ত জালালে পিতা সালেহ আহমেদের সাথে প্রতিবেদকের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অস্বীকার করে বলেন,বিষয়টি আমি সবে মাত্র জেনেছি, তবে ফারুক মিয়ানমারে গরু আনতে গিয়েছিল বলে শুনেছি। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর