1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

রাজস্হলীতে মোটরসাইকেল আরোহী দূর্ঘটনায় নিহত ১

  • আপডেট সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৪১ বার পড়া হয়েছে

অভি বড়ুয়া (রাজস্হলী) রাঙামাটির প্রতিনিধি

রাঙামাটির রাজস্থলী উপজেলার আমছড়া পাড়া নামক স্থানে একটি মোটরবাইক ডিসের তারের সাথে জড়িয়ে দুর্ঘটনার শিকার হয়েছে। শনিবার সকাল সাড়ে আট টায় সংঘটিত এ দুর্ঘটনায় মিজান (২৪) নামের একজন গুরুতর আহত হলে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজে প্রেরন করা হলে রাস্তায় তার মৃত্যু ঘটে।
খবর পেয়ে রাজস্থলী থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আরো ২ জন কে উদ্ধার করে রাজস্থলী হাসপাতালে ভর্তি করা হয়।
রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বাঙ্গালহালিয়া ইউনিয়নের শফিপুর এলাকার মোটর বাইক চালক দুইজন যাত্রী নিয়ে রাজস্থলীর উদ্দেশ্যে রওনা হলে আমছড়া পাড়া নামক স্থানে ডিসের তারের সাথে জড়িয়ে পড়ে। এ সময় সড়কের পার্শ্ববর্তী খুটির সাথে ধাক্কা লেগে চালক মিজান গলা কেটে গুরুতর  আঘাতপ্রাপ্ত হয়।
ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থা আশংকা হওয়ায় চট্রগ্রাম মেডিকেলে নেওয়ার পথে মারা যায়। সড়ক দুর্ঘটনায় নিহত মিজান উপজেলার শফিপুর এলাকার আব্দুল জলিলের পুত্র।
অপর দিকে মোটর বাইকে থাকা আরো দুই জন যাত্রী আহত হয়।তাদের রাজস্থলী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে বলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ বুলবুল হোসেন জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর