1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

টেকনাফে থানায় কর্মরত এএসআই এমরান ভুঁইয়া আবারও শ্রেষ্ট এএসআই নির্বাচিত

  • আপডেট সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৬৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী ,টেকনাফ একাত্তর

“কথায় না বড় হয়ে কাজে বড় হয়” নিজ কর্মগুনের দক্ষতায় টেকনাফ মডেল থানার কর্মরত এএসআই এমরান ভুঁইয়া আবারও কক্সবাজার জেলা পুলিশের শ্রেষ্ট এএসআই নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এমরান ভুঁইয়ার হাতে শ্রেষ্টত্বের এই পুরষ্কার তুলে দেন জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের দায়িত্বরত সিনিয়র অফিসারবৃন্দসহ টেকনাফ মডেল থানার (ওসি) হাফিজুর রহমান।

তথ্য সূত্রে জানা যায়, পুরষ্কার প্রাপ্ত এএসআই এমরান ভুঁইয়া গত বিদায়ী বছরের ২৬/৯/২০ তারিখ নতুন কর্মস্থল টেকনাফ মডেল থানায় যোগদান করেন। অত্র থানায় যোগদান করার পর থেকে তিনি অপরাধীদের ধরতে অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছেন।

তিনি প্রতিনিয়ত টেকনাফ মডেল থানার অন্তর্গত বিভিন্ন এলাকায় দক্ষতা ও সাহসীকতার সাথে অভিযান পরিচালনা করে এ পর্যন্ত বিপুল সংখ্যক মাদক কারবারী ও বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত অপরাধী এবং দীর্ঘদিন পলাতক থাকা এজাহারভুক্ত সাজাপ্রাপ্ত আসামীদের আটক করতে সক্ষম হয়েছেন।

সেই কর্মগুণের সফলতায় গত ৫ মাস আগেও তিনি আরো একবার শ্রেষ্ট পুলিশ অফিসারের পুরষ্কার আদায় করে নিয়েছিলেন।

তারই ধারাবাহিকতায় এএসআই এমরান ভুঁইয়া আবারও জেলার শ্রেষ্ট পুলিশ অফিসার মধ্যে তৃতীয় স্থান অর্জন করতে সক্ষম হয়েছেন।

বৃহস্পতিবার মাসিক কল্যান সভা শেষে জেলা পুলিশ সুপার তার হাতে উক্ত সম্মননার ক্রেস্টটি তুলে দেন।

এদিকে নিজ কর্মের সফলতা পুরুষ্কার হাতে পাওয়ার পর এএসআই এমরান ভুঁইয়া জেলা পুলিশ সুপার, উখিয়া-টেকনাফের কর্মরত সার্কেল,টেকনাফ থানার ভারপ্রাপ্ত (ওসি) হাফিজুর রহমান, ওসি (তদন্ত) আব্দুল আলীম, ওসি (অপারেশন) খোরশেদ আলমসহ টেকনাফ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই সফলতা অব্যাহত রাখার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর