1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল

পেকুয়ায় রাজাখালী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্টিত

  • আপডেট সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৯১ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া 

কক্সবাজারের পেকুয়ার রাজাখালীতে সাম্প্রতিক তুচ্ছ ঘটনা নিয়ে উত্তেজনার বিষয়ে ও সাংগঠনিক বিষয় নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১০ টায় রাজাখালী সবুজ বাজারে অবস্থিত দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান ছৈয়দ নুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পদক নাছির উদ্দিনের পরিচালনায় ধর্ম বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিনের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হয়ে দুপুর ১ টায় শেষ হয়। দীর্ঘদিন পর বর্ধিতসভা আয়োজনের খবরে ইউনিয়নের দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়। অনুষ্টিত সভায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকসহ তৃণমুলের কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

দীর্ঘক্ষণ সময়ে অনুষ্টিত বর্ধিত সভায় বক্তারা ক্ষুদ্ধ প্রতিক্রিয়ায় বলেন,সাম্প্রতিক সময়ে তুচ্ছ বিষয় নিয়ে ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলের ভিতর ঘাপটি মেরে বসে থাকা খোন্দকার মোস্তাকেরা জামাত-বি এন পি’র এজেন্ডা বাস্তাবায়ন করতে ষড়যন্ত্র করে যাচ্ছে। যা অতীতের মত এখনো চালানোর বৃথা চেষ্টা করে যাচ্ছে। এ ষড়যন্ত্র থেকে দল ও সংগঠনকে রক্ষা করতে সভাপতি ও সম্পাদকসহ সকল পর্যায়ের নেতা-কর্মীকে সজাগ থেকে দলের ঐক্য ধরে রাখতে হবে। সাধারণ সম্পাদক নাছির উদ্দিন বলেন, কয়েকদিন আগে সি এন জি শ্রমিকদের সাথে অনাকাংখিত ঘটনার রেশ ধরে আমার নাম বিক্রি করে যারা ষড়যন্ত্রের পায়তারা করেছিল তাদের প্রতি ঘৃণা প্রকাশের সাথে সাথে তাদেরকে খুজে বের করে দাত ভাঙ্গা জবাব দেয়া হবে। রাজাখালীর কমিটি ঘোষিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত সভাপতি ছৈয়দ নুর ভাই ও আমি এক এবং অভিন্ন আছি। ভবিষ্যতেও এ ঐক্য অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে নাছির উদ্দিন আরো বলেন, দলের স্বার্থে আমি যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি। সুতরাং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেয় তার পক্ষে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় ছিনিয়ে এনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিতে হবে। তবেই আমাদের পরিশ্রম সফল হবে।সম্প্রতি আমাদের অভিভাবক মাননীয় এমপি আলহাজ জাফর আলমের বিরুদ্ধে যারা অপ-প্রচার চালানোর চেষ্টা করছেন তাদের প্রতি ধিক্কার ও ঘৃণা প্রকাশ করছি এবং আমার নেতা-কর্মীদের প্রতি আমার অনুরোধ আপনারা যে যেখান থেকে পারেন আমাদের অভিভাবক জাফর ভাইয়ের বিরুদ্ধে যে অপ-প্রচার হচ্ছে তার তীব্র প্রতিরোধ গড়ে তুলুন।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান ছৈয়দ নুর বলেন, রাজাখালী ইউনিয়ন আওয়ামী লীগ অতীতের মতো এখনো এক ও অভিন্ন আছে এবং থাকবে। সি এন জি’র চালকের গায়ে যারা হাত তুলেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা হবে। মনে রাখতে হবে যারা সি এন জি চালক তারাও আমাদের ভাই-বন্ধু। তাদের অপমাণ করা মানে নিজেরা নিজেদেরকে অপমাণিত করা। তাই ঐসব দূঃস্কৃতিকারীদেরকে সমুচিত জবাব দিতে হবে। আমি সভাপতি ছৈয়দ নুর ও সম্পাদক নাছির উদ্দিন আমরা একে অপরের পরিপুরক। আমাদের মধ্যে কোন প্রকার দ্বিধাদন্ধ নেই। ভবিষ্যতেও থাকবেনা। আমদের সরলতার সুযোগ নিয়ে কতিপয় চক্রান্তকারীরা দলের মধ্যে অন্তর কলহ সৃষ্টির পায়তারা করে যাচ্ছে। আমি বিশ্বাস করি ব্যক্তির চেয়ে দল বড়। সুতরাং দলের স্বার্থে যেকোন ত্যাগ স্বীকারে আমি প্রস্তুত। চলার পথে আমার কোন ভুলত্রুটি হলে আমাকে বুঝিয়ে বললে সংশোধন হব। রাজাখালী ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা-কর্মীরা আমার প্রাণ ও নিঃশ্বাস। আপনারা না থাকলে আমি সভাপতির কোন মুল্য নেই। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চকরিয়া-পেকুয়ার অভিবাবক আলহাজ জাফর আলমের নেতৃত্বে ও উপজেলা আওয়ামী লীগের সহযোগিতায় এগিয়ে যাব ইনশাআল্লাহ। মেয়াদ উত্তীর্ণ ও ঝিমিয়ে পড়া ওয়ার্ড কমিটিগুলোকে ঢেলে সাজানোর বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে এবং আর কোন আলোচ্যসূচি না থাকায় সভার সমাপ্তি ঘোষণা করেন।

পরে নেতা কর্মীদের সাথে নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কাশেমের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ বারেক সহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর