1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক

র‌্যাবের হাতে ৫০হাজার ইয়াবা ও সিএনজিসহ আটক-১

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি :: দেশে চলমান করোনা মহামারীর কঠোর লকডাউনের মধ্যেও মাদক পাচার অপতৎপরতা থেমে নেই। অভিনব কায়দায় সিএনজিতে যোগান সৃষ্টি করে পাচারের সময় ৫০হাজার ইয়াবা ও সিএনজিসহ র‌্যাবের হাতে আটক হয়েছে হোয়াইক্যং কেরুনতলীর মামুন।

সুত্র জানায়, ১৩জুলাই সকাল সাড়ে ৮টারদিকে সিএনজিযোগে অভিনব কায়দায় মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল উখিয়া উপজেলার পালংখালী বাজারের মেসার্স ইউছুপ এন্ড ব্রাদার্স ফিলিং ষ্টেশনের সামনে প্রধান সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশী শুরু করে। এমতাবস্থায় একটি নাম্বারবিহীন সিএনজি চেকপোস্টেও সামনে এলে র‌্যাব সদস্যরা তল্লাশী করতে যাওয়ার সময় পালানোর চেষ্টাকালে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলীর আব্দুল জাব্বারের পুত্র মামুন রশিদ (২২) কে আটক করতে পারলেও আরো দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে ধৃত ব্যক্তির স্বীকারোক্তিতে সিএনজির চালকের সীটের নীচে অভিনব কায়দায় ফিটিং করা ৫০হাজার পিস ইয়াবাসহ সিএনজিটি জব্দ করা হয়।

এই ব্যাপারে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবা ও সিএনজিসহ ধৃত আসামীকে সংশ্লিষ্ট আইনের মামলায় উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর