1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

সাংবাদিক আমান উল্লাহ কবিরের রোগ মুক্তি ও নাছির উদ্দীন রাজ যুগান্তর পত্রিকায় মনোনীত হওয়ায় দোয়া ও মিষ্টিমুখ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,

টেকনাফ উপজেলার কর্মরত সাংবাদিকদের সংগঠন টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি দৈনিক মানবজমিন আমান উল্লাহ কবিবের রোগ মুক্তি কামনা করে দোয়া ও টেকনাফ সাংবাদিক ফোরামের কোষাধ্যক্ষ এশিয়ার টেলিভিশনের টেকনাফ প্রতিনিধি নাছির উদ্দীন রাজ দেশের শীর্ষ দৈনিক যুগান্তর প্রএিকায় টেকনাফ প্রতিনিধি মনোনীত হওয়ার টেকনাফে কর্মরত সাংবাদিকদের রোগ মুক্তি দোয়া ও মিষ্টিমুখ করা হয়েছে।

(বুধবার) ১৪ জুলাই বিকেলে টেকনাফ পৌর শহরের আবু ছিদ্দিক মার্কেটে কর্মরত সাংবাদিকদের অফিস নিউজ সেন্টারে দোয়া ও মিষ্টিমুখ সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ সাংবাদিক ফোরাম সাবেক সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকীর সভাপতিত্বে,টেকনাফ সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি মোঃ আরাফাত সানী সঞ্চালনায়, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশের বেতার ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রএিকার প্রতিনিধি সাংবাদিক আবুল কালাম আজাদ।

টেকনাফ সাংবাদিক ফোরাম এর সহ-সভাপতি সময়ের আলো প্রতিনিধি মোঃ শেখ রাসেল, দৈনিক ঢাক টাইমস এর প্রতিনিধি সাইফুদ্দীন আল মুবারক, দৈনিক রুপালী সৈকত প্রতিনিধি এম এ হাসান। গণসংযোগ প্রতিনিধি কায়সার জোয়েল সহ কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, আমাদের সাংবাদিক আমান উল্লাহ কবিরের দূত সুস্থ হয়ে আবাবো কর্মস্হলে পিরে আসবে ইনশাআল্লাহ পাশাপাশি টেকনাফ কর্মরত সাংবাদিক এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি নাছির উদ্দীন রাজ দেশের শীর্ষ দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মনোনীত হওয়ার তার ভবিষ্যৎ উজ্জ্বল কমনা করের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর