1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযান : অ’স্ত্র-গু’লি’সহ ডা’কা’ত আটক  শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি

টেকনাফে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতরে ইয়াবা পাচারকালে আটক-১

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ন হোয়াইক্যং চেকপোস্টে তল্লাশী চালিয়ে (বার হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে (বিজিবি) সদস্যরা। সোমবার (১৯ জুলাই) সকালে হোয়াইক্যং চেকপোস্টে এ ঘটনা ঘটে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া থেকে কক্সবাজারগামী একটি মোটরসাইকেল হোয়াইক্যং চেকপোস্টে পৌছালে বিজিবি সদস্যরা থামানোর সিগন্যাল দিলে না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে ধাওয়া করে তাকে আটকের পর তল্লাশী চালিয়ে মোটরসাইকেলে অভিনব কায়দায় তেলের টাংকির ভিতরে লুকায়িত অবস্থায় (বার হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক কারবারে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

আটককৃত মোঃ মামুন (২০) হ্নীলা ইউনিয়নের আলী আকবর পাড়া মন্জুর আরমের ছেলে।

বিজিবি’র কর্মকর্তা আরো জানান, আটককৃত আসামি জব্দ কৃত ইয়াবা ও মোটরসাইকেল সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর