1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফ সদরের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আবু ছৈয়দ মেম্বার ঈদ শুভেচ্ছা জানিয়েছে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

শুভেচ্ছা বার্তা,

পবিত্র ঈদুল আযহার উপলক্ষে টেকনাফ সদর ইউনিয়ন সহ দেশ ও প্রবাসে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ এর নৌকার মনোনীত টেকনাফ ৩নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী গরীব দুঃখী, মেহনতী মানুষের পরম বন্ধু বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক আবু ছৈয়দ মেম্বার।

তিনি এক শুভেচ্ছা বার্তায় টেকনাফ ৭১ ডটকমকে জানান, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাসের এই মহা দুর্যোগে মহান আল্লাহর নিকট বাংলাদেশ সহ পুরো বিশ্বের মানুষ এই ভাইরাস থেকে মুক্ত হয়ে আবারো এই পৃথিবী আলোর পথে ফিরবে ইনশাআল্লাহ আল্লাহর কাছে এই কামনা কামনার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।

সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল আল্লাহ নিকট।

শুভেচ্ছান্তে,
আবু ছৈয়দ মেম্বার,
নৌকা মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী
৩নং সদর ইউনিয়ন পরিষদ টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর