1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলীর খোলা চিঠি এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে নতুন আদেশ নাইক্ষ্যংছড়িতে সচেতনতা বৃদ্ধি করতে মাস্ক হাতে রাস্তায় উপজেলা প্রশাসন টেকনাফে বলৎকারের ঘটনায় থানায় অভিযোগ টেকনাফ কোস্টগার্ডের অভিযানে দেশীয় মদ উদ্ধার। ৬৫ দিনের নিষেধাজ্ঞা শেষ, রাতে মাছ শিকারে সমুদ্রে যাবে টেকনাফের জেলেরা মোহাম্মদ নুর এর জানাযা ও দাপন সম্পন্ন না ফেরার দেশে চলে গেলেন মোহাম্মদ নুর টেকনাফে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি উপহার দিলেন সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ সভাপতি সাইফুদ্দীন খালেদ টেকনাফে বিদ্যুতের তার ছিঁড়ে বাড়িতে দু’জনের মৃত্যু! আরো দু’জনের অবস্থা আশঙ্কাজনক

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে টেকনাফ সদর যুবলীগ নেতা মোহাম্মদ আব্দুল্লাহ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহার উপলক্ষে টেকনাফ সদর ইউনিয়ন সহ দেশ ও প্রবাসে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আজীবন দাতা সদস্য টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও আওয়ামী যুবলীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার সাবেক যুগ্ম-আহবায়ক তারুণ্যের প্রতীক যুব নেতা মোহাম্মদ আব্দুল্লাহ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাসের এই মহা দুর্যোগে মহান আল্লাহর নিকট বাংলাদেশ সহ পুরো বিশ্বের মানুষ এই ভাইরাস থেকে মুক্ত হয়ে আবারো এই পৃথিবী আলোর পথে ফিরবে ইনশাআল্লাহ আল্লাহর কাছে এই কামনা কামনার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন সহ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।

সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল আল্লাহ নিকট।

শুভেচ্ছান্তে,
মোহাম্মদ আব্দুল্লাহ, আজীবন দাতা সদস্য টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও সাবেক যুগ্ম-আহবায়ক টেকনাফ সদর ইউনিয়ন যুব লীগ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর