1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে টেকনাফ সদর যুবলীগ নেতা মোহাম্মদ আব্দুল্লাহ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩৩৮ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহার উপলক্ষে টেকনাফ সদর ইউনিয়ন সহ দেশ ও প্রবাসে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আজীবন দাতা সদস্য টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও আওয়ামী যুবলীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার সাবেক যুগ্ম-আহবায়ক তারুণ্যের প্রতীক যুব নেতা মোহাম্মদ আব্দুল্লাহ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাসের এই মহা দুর্যোগে মহান আল্লাহর নিকট বাংলাদেশ সহ পুরো বিশ্বের মানুষ এই ভাইরাস থেকে মুক্ত হয়ে আবারো এই পৃথিবী আলোর পথে ফিরবে ইনশাআল্লাহ আল্লাহর কাছে এই কামনা কামনার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন সহ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।

সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল আল্লাহ নিকট।

শুভেচ্ছান্তে,
মোহাম্মদ আব্দুল্লাহ, আজীবন দাতা সদস্য টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও সাবেক যুগ্ম-আহবায়ক টেকনাফ সদর ইউনিয়ন যুব লীগ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর