1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৬৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

হ্নীলা বাসাীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, (মানবতার চেয়ারম্যান) উপাধি পাওয়া ও উখিয়া-টেকনাফ এর সাবেক সংসদ সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলীর পুত্র হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি তরুন জননেতা রাশেদ মোহাম্মদ আলী। এক শুভেচ্ছা বার্তায় তিনি টেকনাফ ৭১কে বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সমাজের প্রতিটি মানুষ। সে বিধাতার শিক্ষা যেন আমরা ধারণ করে চলতে পারি সে কামনা করব।
কিন্তুু বিধাতার এক মহান পরিক্ষায় বিশ্ব মহামারি করোনা ভাইরাস সকলের জীবনের পর্যাপ্ত আনন্দ টুকু কেঁড়ে নিয়েছে। কারোনা কারো ঘরে স্বজন হারানোর আর্তনাধ। যতটুকু পেরেছি নিজের জীবনের আরামকে বিসর্জন দিয়ে হ্নীলা বাসীর সেবা, দুঃখ-দুর্দশায় সময় কাটিয়ছি। অসহায় মানুষ গুলো কে সরকার প্রদত্ত সহায়তা টুকু হাতে হাতে পৌছে দিয়েছি। সুতেরাং আসুন সকলে স্থ্যাস্থ বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে যাহাদের যতটুকু সম্ভব তা নিয়ে ঈদ আনন্দে মেতে উঠি । ঈদ মোবারক, ঈদ মোবারক ঈদ মোবারক ।

শুভেচ্ছান্তে…
রাশেদ মোহাম্মদ আলী
চেয়ারম্যান
২নং হ্নীলা ইউনিয়ন পরিষদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর