1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা     টেকনাফের হ্নীলায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামালের স্মরণসভায় স্মৃতিচারণ করেন গুণীজনেরা চাকরির নামে দুই পুলিশের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৬১ জনের মৃত্যু ভারতের দয়ায় নয়, নিজেদের শক্তিতে টিকে আছি: ওবায়দুল কাদের মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে টেকনাফে উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদারের সংবাদ সম্মেলন মাদরাসা ছাত্রীকে ধর্ষণের মামলায় মৃত্যুদণ্ডাদেশ প্রশিক্ষণ বিমানের সেই পাইলট মারা গেছেন প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্তের ঘটনায় একজন পাইলট নিহত প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা

টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা ফারুকুর রহমান ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২১৫ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস (কোভিট–১৯) মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাবে এই আশা রেখে টেকনাফ পৌরবাসীকে ঈদ– উল– আযহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা ফারুকুর রহমান।

পৌর ছাত্রলীগ নেতা-ফারুকুর রহমান বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদ– উল– আযহা আমাদের মাঝে এসেছে।করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ– উল– আযহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদ– উল আযহার শুভেচ্ছা জানাচ্ছি ,এবং দেশের এইবর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে পৌরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।সবাইকে ঈদ মোবারক।

তিনি বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদেরপরিবেশের দূষণ বা কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদ– উল– আযহাএমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ওদায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবেপালিত হোক পবিত্র ঈদ।

তিনি আরোও বলেন,পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি। মানুষের জীবন থেকে দূরীভূত হোকসকল মহামারি, দুঃখ–জরা। মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশযেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ওসমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর