1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফ পৌরবাসীকে ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন পৌর ছাত্রলীগের সাঃ সম্পাদক বাবলু

  • আপডেট সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১৮৭ বার পড়া হয়েছে

শুভেচ্ছা বার্তা, টেকনাফ ৭১

করোনা ভাইরাস (কোভিট–১৯) মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাবে এই আশা রেখে টেকনাফ পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন টেকনাফ পৌর ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম বাবলু।

টেকনাপ পৌর ছাত্রলীগের সাঃ সম্পাদক মোঃ ইব্রাহীম বাবলু বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে এসেছে।করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আযহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিলআনন্দ। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি এবং দেশের এইবর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে পৌরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। সবাইকে ঈদ মোবারক।

তিনি আরোও বলেন,পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি। মানুষের জীবন থেকে দূরীভূত হোকসকল মহামারি, দুঃখ–জরা। প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ওসমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর