1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১৫৫ বার পড়া হয়েছে

 

গত ১৭ অগাস্ট টেকনাফ থেকে প্রচারিত বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত
” নবীন-প্রবীণ সিন্ডিকেট , ইয়াবা ব্যবসা জমজমাট!”
সংবাদের শিরোনাম টি আমার দৃষ্টি গোচর হয়েছে, যা দেখে আমি হতবাক । কেন না ঐ সংবাদে উল্লেখিত বেশির ভাগ লেখাটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন যার মধ্যে অনেক তত্ত্বের অসঙ্গতি রয়েছে বলে আমি বিশ্বাস করি । আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।

আমি মীর কাশেম এক জন সহজ সরল লোক। এলাকার কতিপয় দুষ্ট চক্রের বিরুদ্ধে আমি সদা সুৎছার থাকি বলে আমাদের কে ঘায়েল করতে না পেরে তাহারা বিভিন্ন গণমাধ্যম কর্মীকে আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মরণ নেশা ঘৃণীত ইয়াবার সাথে জড়িত বলে অপপ্রচার চালাচ্ছে। অতচ আমি দির্ঘ দিন ধরে রোহিঙ্গা ক্যাম্পে চকরি করে আসছি, পাশাপাশি কাঠ ও ফানিচ্যার ব্যবসা করি । আমার বৈধ ব্যবসা থাকতে কোন দিন অবৈধ ব্যবসা করতে পানি না। আমি নিশন্দেহে বলতে পারি কোন দিন ইয়াবার সাথে জড়িত ছিলাম না,তা শুধু নিচক অপপ্রচার মনে করি। তাই বিভিন্ন গণমাধ্যম দিয়ে যাহারা আমার কে সমাজের কাছে কলশিত করতে চাইছে তাদের বিরুদ্ধে ভবিষ্যতে আইন গত ব্যবস্থা নিতে বাধ্য থাকিব। উক্ত বিষয়ে কাউকে বিভ্রান্তি না হওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

প্রতিবাদ কারি
নাম – মীর কাশেম
পিতা – গবী সুলতান
গ্রাম – লেদা , হ্নীলা টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর