1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

দোকানে ইয়াবা ডুকিয়ে দেয়ার সময় রোহিঙ্গা যুবক আটক!

  • আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২৫৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

 

হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আব্দুল গফুর সৌদাগর এর দোকানে ইয়াবা ডুকিয়ে দেয়ার সময় হাতে নাতে জনতার হাতে ধরা খেলেন এক রোহিঙ্গা যুবক। পরে তাকে জিজ্ঞাসাবাদ শেষে নিকটস্থ এপিবিএন পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
২৩ অগাস্ট সন্ধ্যায় জাদিমুড়া বাজারে এ ঘটনা ঘটে।
দোকান মালিক আব্দুল গফুর জানায়, আমি দোকানের ক্যাশে বসা ছিলাম হঠাৎ এক রোহিঙ্গা যুবক কিছু ইয়াবা দোকানে ডুবিয়ে দিয়ে দ্রুত চলে যায়। তাৎক্ষণিক আমি আচ করতে পেরে জনতার সহযোগিতায় তাকে ধরে ফেলি। পরে তাকে জিজ্ঞাস করলে সে বলে আমার এলাকার শত্রুরা তাকে কন্টাক্ট করে আমাকে ফাঁসাতে দোকানে ফেলে যেতে যাওয়ার জন্য বলে জানায়। যা একাধিক রোহিঙ্গারা ও স্থানিয়রা সাক্ষি দিয়েছেন।
এপিবিএন পুলিশ বলছে ঐ রোহিঙ্গা যুবকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।
আব্দুল গফুর সৌদাগর আরো জানায়, যারা আমাকে সমাজের, মানুষের, বা এলাকা বাসীর কাছে কলঙ্কিত করতে প্রতিনিয়ত অপচেষ্টায় অব্যাহত আছেন, আপনারা যদি ভবিষ্যতে আরও এরকম কাজ করতে থাকেন পরবর্তীতে আমি আপনাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করলে আমাকে আর দোষারোপ করবে না । এটা শেষ সময়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর