1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি

আলোচিত শীর্ষ সন্ত্রাসী পুলিশের উপর হামলা কারি মগু ৫০ হাজার ইয়াবা সহ আটক ।

  • আপডেট সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা সহ টেকনাফের আলোচিত শীর্ষ সন্ত্রাসী ও পুলিশের উপর হামলা কারি হাবিবুর রহমান উরুফে মগু (৩৫) ও তাহার সহযোগী আব্দুল গণি (৩০) কে আটক করেছে। ১০ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে এক বিশেষ অভিযানে তাদের আটক করে। আটক কৃতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিব পাড়ার সুলতান আহমদের পুত্র হাবিবুর রহমান উরুফে মগু এবং ছৈয়দুল আহাম্মদের পুত্র আব্দুল গণি।


পুলিশ জানায়, অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল শাকিল আহাম্মদ( বিপিএস) এর নেতৃন্তে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিব পাড়ার আলোচিত শীর্ষ সন্ত্রাসী পুলিশের ওপর হামলাকারী হাবিবুর রহমান উরুফে মগু বিক্রির জন্য ইয়াবার একটি বড় চালান মজুদ করে রেখেছে সংবাদে অভিযান চালায় পুলিশ। পরে বাড়ি হতে তাকে আটকের পর জিজ্ঞাসা বাদ করলে তাহার স্বীকার উক্তি মতে একটি আলমিরা তে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানায়, আটক মগুর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় হত্যা, নারী নির্যাতন, ইয়াবা সহ আটটির অধিক মামলা রয়েছে। গেল মাসে পুলিশ সদর ইউনিয়নে অভিযানে গেলে পুলিশের উপর হামলা করে দুই এস আই ও এক কনস্টেবলকে আহত করে । আইনি প্রক্রিয়া শেষে তাদের কক্সবাজার জেলা আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর