1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

টেকনাফ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পরিচিত সভা অনুষ্ঠিত 

  • আপডেট সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৭ বার পড়া হয়েছে

বাংলাদেশের মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার উদ্যেগে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ সেপ্টেম্বর (বুধবার) সকাল ১২ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার নিজস্ব কার্যলয়ে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর টেকনাফ উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ শেখ রাসেলে পরিচালনায়।

উপস্থিত ছিলেন (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি আবসার কবির আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক (১) নাছির উদ্দীন রাজ, সাংগঠনিক সম্পাদক মোঃ আরাফাত সানী, দপ্তর সম্পাদক সাইফুদ্দীন আল মুবারক, প্রশিক্ষন সম্পাদক কায়ছার পারভেজ চৌধুরী,প্রচার সম্পাদক ওমর ফারুক, আইসিটি সম্পাদক আব্দুল আজিজ, নির্বাহী সদস্য যতাক্রমে এন এস কায়সার জুয়েল, শহিদুল ইসলাম সোহাগ, মাসুদ মির্জা ও সাইফুল ইসলাম প্রমূখ।

সভায় কমিটির লক্ষ উদ্দেশ্য নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। পাশাপাশি সকল সদস্যদের কে সাংবাদিকতার নিয়মনীতি মেনে সংবাদ পরিবেশন ও মাদক, নারী ও রাষ্ট্রদূহী কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য আহ্বান করা হয়। একটি কুচক্রীমহল কমিটিতে স্থান না পেয়ে আমাদের কমিটির সদস্যদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও অপপ্রচারের পায়তারা চালাচ্ছে এ বিষয়ে সকল সদস্যদের সতর্ক থাকার জন্য সভায় আহ্বান জানান হয়। অনেকেই আমাদের কমিটির সদস্য পরিচয়ে অনৈতিক সুযোগ-সুবিধা আদায়ের চেষ্টা চালাচ্ছে বলে সুত্রে জানা গেছে এ ধরনের কেউ নাম পরিচয় দিয়ে সুবিধা আদায় করতে চাইলে জেলা ও উপজেলা কমিটি বরাবর অবহিত করার জন্য অনুরোধ করা হইল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর