1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

টেকনাফে নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় করলেন কক্সবাজার জেলা প্রশাসক।

  • আপডেট সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৪ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ ,টেকনাফ।

ইউপি নির্বাচন ২০২১ইং উপলক্ষে টেকনাফ উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ সেপ্টেম্বর (রবিবার) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তন উপজেলা নির্বাহী অফিসার পারবেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ প্রধান অতিথি ছিলেন।

এ সময় অতিরিক্ত জেলা পুলিশ সুপার ( প্রশাসন) মোঃ রফিকুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল শাকিল আহাম্মদ, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম সহ জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনিক ও আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা এবং ৪টি ইউনিয়নের প্রতিদ্বন্ধী চেয়ারম্যান প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি সকল প্রতিদ্বন্দী প্রার্থীদের অভিযোগ শ্রবন করে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ট,নিরেপক্ষ ভাবে অনুষ্ঠিত হবে। হামলা- মামলা, অস্ত্র দিয়ে ভোট ডাকাতি,ব্যালেট পেপার চিন্তায় করে বিজয় লাভ করবে এটা আকাশ কুসুম কল্পনা । এ সমস্ত প্রার্থীদের হুশিয়ারি দিয়ে বলেন এ টা মল্ল যুদ্ধ না কেবল মাত্র প্রতিযোগিতা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর