1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন : আরাফাত সানী

  • আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯৩ বার পড়া হয়েছে

গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) আমার জন্মদিন ছিল। প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহকে। যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া আলহামদুলিল্লাহ!

১১ সেপ্টেম্বর রাত ১২টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছোট ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, টেক্সট, হোয়াটসঅ্যাপ, ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের ও নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে কাছেও তেমনই। দেশের বর্তমান করোনার মহামারীতে মানুষ আজ হতাশাগ্রস্থ। ইনশাআল্লাহ দ্রুতই আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠবো।

সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ টা একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের মাধ্যমে।একজন কলম সৈনিক হিসেবে দেশ মানুষের সেবা করতে পারি। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ।

মোঃ আরাফাত সানী, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি। সাংগঠনিক সম্পাদক- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখা। সাধারণ সম্পাদক- টেকনাফ রিপোটার্স ইউনিটি। সভাপতি- সেচ্ছাসেবক লীগ টেকনাফ পৌর সভা নাইট্যং পাড়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর