1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

হ্নীলা ০৭ ওয়ার্ডে জামাল মেম্বারের চাল বিতরণের বাঁধা দেওয়া কে কেন্দ্র করে সংঘর্ষ, আহত দুই।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

সংবাদ দাতা।

হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে চাল বিতরন কে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে বলে জানাগেছে। ১৪ সেপ্টেম্বর সকালে উত্তর আলীখালীতে এ ঘটনা ঘটে বলে সুত্র জানায় ।
স্থানিয়রা বলছেন, সকালে চাল বিতরণ কে কেন্দ্র করে বর্তমান মেম্বার জামাল হোছন সমর্থক ও একয় এলাকার মেম্বার পদপ্রার্থী নুরুল বশর (আপেল) মার্কা সমর্থদের মাঝে কথা-কাটাকাটি হলে এক পর্যায়ে দু পক্ষে মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়ে বেশ কয়েক জন আহত হয় বলে জানাগেছে। পরে স্ব স্ব সমর্থকদের মধ্যে আহতদের কে চিকিৎসা দিতে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে দূষিদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর