1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ হ্নীলা উলুচামারীর হামিদ র‌্যাবের জালে আটক

  • আপডেট সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,টেকনাফ

কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‍্যাব-১৫। আটককৃত যুবক হ্নীলা ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের উলুচামারী এলাকার মৃত হাজী সিকদার আলীর ছেলে হামিদ হােসাইন (৪৫)।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে টেকনাফ উপজেলার ঢালারমুখ ব্লেজারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২ টি একনলা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ এবং ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, কতিপয় অস্ত্রধারী মাদক কারবারী টেকনাফ থানাধীন হীলা ইউপিস্থ ঢালারমুখ ব্লেজারপাড়া সাকিনস্থ হ্নীলা হতে বাহারছড়াগামী রাস্তার পূর্ব দিকে ঢালারমুখ পাহাড়ের ঢালে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর একটি চৌকস আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি ০১ টি বস্তাসহ কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী হামিদ হােসাইন আটক করে।

ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে ০২ টি একনলা বন্দুক, ০২ রাউন্ড তাজা কার্তুজ এবং ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে , সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র , গুলি ও মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন , র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মােহাম্মদ শেখ সাদী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর