1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল

জনপ্রিয় এমপি বদি’র অর্থায়নে দুই সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্ভোধন করেন এনামুল হক মেম্বার

  • আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে

 

বার্তা পরিবেশক

সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির নিজস্ব অর্থায়নে দুই সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল হক মেম্বার।

রবিবার (৩ অক্টোবর) বিকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তিনি এ রাস্তার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বার ওয়ার্ডের খাংকার ডেইল এলাকায় সড়ক দুটির উন্নয়ন কাজের উদ্ভোধন করা হয়। যার মধ্যে আব্দুল্লাহ বাড়ি হতে নুরুল আলমের বাড়ি পর্যন্ত ১৫০-ফুট ব্রিক সলিং এবং আরেকটি মতলব সওদাগরের বাড়ি হতে মোঃ আরমানের বাড়ি পর্যন্ত ১৫৫-ফুট ব্রিক সলিং।

দীর্ঘ ৩৫৫-ফুট সড়ক দুটির উন্নয়ন কাজের সম্পূর্ণ অর্থায়ন করেন আলহাজ্ব আবদুর রহমান বদি। এসময় এনাম মেম্বার সাবেক এমপি বদি’র নিকট কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তিনি জনগণের সাথে যে ওয়াদা করেছিলেন সেটি রক্ষা করেছেন। ইনশাআল্লাহ দ্রুত সময়ের মধ্যে এ রাস্তা দুইটির উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে। এসময় এলাকাবাসীকে ধৈর্য ধরার আহ্বান ও জানান তিনি৷

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হন এনামুল হক (এনাম মেম্বার)। এসময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বার ছৈয়দ হোছন,সমাজ সেবক নুরুল হক ভূট্রো,করিম শরীফ,খাইয়ুম শরীফ,হানিফ শরীফ মোঃ কামাল সহ সহ অত্র এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর