1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে আরসা সদস্য আটক, অস্ত্র উদ্ধার! সাবেক এমপি বদি’র সাথে টেকনাফ পৌর প্রেসক্লাবের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় টেকনাফ থানা পুলিশের হাতে ৪হাজার ইয়াবা সহ আটক দুই সহোদর টেকনাফ স্থল বন্দরে কম্পিউটের নূরুল ইসলাম আটক পরবর্তী নুরুল কায়েছ সাদ্দামকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে দু’দিন ধরে নিখোঁজ ৭ম শ্রেনীর ছাত্র ইমরান ! টেকনাফ পৌর প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ ছাত্র পাঠাগার ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বই ডোনেশন কর্মসূচি টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শেখ রাসেল দিবস পালিত টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ হাজার টাকার চেক হস্তান্তর,এনাম মেম্বারের কৃতজ্ঞতা  টেকনাফ সদরে নব-নির্বাচিত মেম্বার আব্দুল ফারুকের যাত্রা শুরু, সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা

টেকনাফ থানায় অভিযোগ করায় দ্বিতীয় দফা হামলার শিকার বাদি! আতঙ্কে অসহায় নারী

  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

সংবাদ দাতা,

কক্সবাজার টেকনাফ সদর ইউনিয়নের তিন নং ওয়ার্ডের মাঠ পাড়ার মৃত মুসলিম উদ্দীনের মেয়ে নুরুস ছফা (২৫) বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। যাহার মধ্যে বিবাদী করা হয়েছে অন্তত ৮ জন কে। অভিযোগে তিনি বলেন, গত ২ অক্টোবর রাতে আমার বাড়ির পশ্চিম পাশে ইমাম হোসেন প্রকাশ ভুলোর বাড়িতে শোর চিৎকার হচ্ছে শুনে আমি ও আমার মা কুলসুমা বেগম গিয়ে দেখি ইমাম হোসেনের বাড়ি হতে কয়েক জন লোক তাহাদের বাড়ির আসবাবপত্র, স্বর্ণ, টাকা লোট করে নিয়ে যাচ্ছিল। এমন সময় আমি দেখে ফেলায় লোট কারিরা আমাকে মারধর করে ও ৯ আনা ওজনের এক জোড়া কানের ধুল নিয়ে যায়, যাহার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা। পরে আমি কোন উপায় না দেখে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন যাহার মধ্যে সিরাজের পুত্র নুরুল আলম (২৫) আজিজুর রহমানের পুত্র ওমর ফারুক (২৫) কামাল হোছন (২৯) আবু সিদ্দিক (২১) রশিদের পুত্র মুফিজ (২৩)বাবুল (৩১) রফিক (২৮) পিতা অজ্ঞাত করে আসামি করেছি। অভিযোগের প্রক্ষিতে পুলিশ বিবাদীদের বাড়িতে তদন্ত করতে গেলে তাহারা অর্ধেক না আসতেই উক্ত বিবাদীরা পুনরায় আমাদের উপর হামলা চালায়। শুধু তা নয় প্রতিনিয়ত আমাদের প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। যা আমাদের মামলা তদন্ত কারি কর্মকর্তা তোফায়েল ও অবগত আছেন। এ বিষয়ে স্থানীয় গণ্য মাণ্য ব্যক্তি বর্গ ও আইন শৃঙ্খলা বাহিনীর জোর হস্তক্ষেপ কামনা করছি, যাতে সঠিক তদন্তের মাধ্যমে উক্ত অপরাধীরা আইনের আওতায় এসে বিচারের মুখোমুখি হয়।

এ বিষয়ে পুলিশ বলছে, তাদের মারধরের অভিযোগে থানায় লিখিত আবেদন করেছে ভোক্ত ভোগী পরিবার, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হচ্ছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর