1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফ সদরের চেয়ারম্যান হিসাবে শপথ নিলেন জিয়াউর রহমান জিহাদ

  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৬৫ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে ১ম বারের মত শপথ গ্রহন করলেন টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ।

তিনি টেকনাফ ৭১ ডটকমকে এ তথ্য নিশ্চিত বলেন,প্রিয় টেকনাফ সদর ইউনিয়নবাসী আসসালামু আলাইকুম।আপনাদের দোয়ায় কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ মাধ্যমে শপথ বাক্য পাঠ আপনাদের দায়িত্ববার বুঝে নিলাম। ইনশাআল্লাহ আপনাদেরকে সাথে নিয়ে টেকনাফ সদর ইউনিয়নকে অর্থনৈতিক, সামাজিক ও জলবায়ু পরিবর্তনে এগিয়ে যাব এই আমার দূঢ় বিশ্বাস। এ তিনি নির্বাচন কমিশন, আইন শৃঙ্খলা বাহিনী সহ গণমাধ্যম ব্যক্তিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর