1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি

দ্বিতীয় বারের মত সাবরাংয়ের চেয়ারম্যান হিসাবে শপথ নিলেন নুর হোসেন বি.এ

  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২২৫ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফে সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে টানা দ্বিতীয় বারের মতো শপথ গ্রহন করলেন হাজী আমির হামজা’র সুযোগ্য পুত্র ও সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা পরিষদ সদস্য শফিক মিয়া’র জামাতা জনপ্রিয় জননন্দিত চেয়ারম্যান নুর হোসেন বি.এ।

এ তথ্য নিশ্চিত করে তিনি টেকনাফ ৭১ ডটকমকে জানান, আমার প্রাণপ্রিয় সাবরাং ইউনিয়নবাসী আসসালামু আলাইকুম। আশা করি আপনার ভালো আছেন। আপনার শুনে আনন্দিত হবেন যে, আজ আমি কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ এর মাধ্যমে পুনরায় শপথ বাক্য পাঠ করে আল্লাহর নামে দ্বিতীয় বারের মত আপনাদের সেবক হিসেবে দায়িত্ববার গ্রহন করলাম।ইনশাআল্লাহ আপনাদেরকে সাথে নিয়ে ভবিষ্যতে সাবরাং ইউনিয়নের যে কোন উন্নয়ন, অবহেলিত, অর্থনৈতি, সামাজিক ও মাদক শিমূল সহ সকলের সাথে সমন্বয়ের মাধ্যমে কাজ করে সাবরাং ইউনিয়নের মাটি ও মানুষের সেবক হিসেবে আছি এবং থাকবো।

তিনি আরও জানান, আপনারা যেভাবে আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন তা আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর