1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

টেকনাফে বিকাশের টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র ! থানার অভিযোগ

  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২০৬ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফে বিকাশের মাধ্যমে বিভিন্ন সাধারণ গ্রাহকের কাছ থেকে প্রতারক চক্র নানা কৌশলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। প্রতিদিনই মোবাইলে ফোনে মাধ্যম দিয়ে নানা অজুহাত বা প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিচ্ছে চক্রটি।

তারই ধারাবাহিকতায় (বরিবার) ১০ অক্টোবর ২০ হাজার টাকা গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে মর্মে ইতিমধ্যে টেকনাফ মডেল থানার একটি অভিযোগ দায়ের করছেন এক ভুক্তভোগী।

থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের ৬ নং গোদারবিল এলাকার বশির উল্লাহ পুত্র মোঃ আলম (৪০) তার ছোট ভাই মালেশিয়া প্রবাসী নমি উদ্দিন গত (৭ অক্টোবর) সকাল ৭ টা ৫১ মিনিটে তার ব্যবহৃত বিকাশ পারসোনাল নং ০১৮৮৭-৬৭২৫০২ আসিলে পরবর্তীতে টেকনাফ বাস স্টেশনের মোবাইল হেভেন -২ নামে একটি বিকাশ এজেন্ট দোকানে ম্যাসেজ সহকারে টাকা উত্তোলনের জন্য গেলে উক্ত দোকানে কর্মরত দোকানের কোড আমার বিকাশের পারসোনাল পিন কোড নিয়ে কিছুক্ষণ পর বলে তোমার মোবাইলে কোন টাকা নেই বলে আমাকে তাড়িয়ে দেয়। পরে আরেকটি দোকানে গেলে তারা বলে আগে যে দোকানে গিয়েছিলেন ঐ দোকানে আপনার টাকা নিয়ে নিয়েছে।

পরবর্তীতে, টেকনাফ পৌর সভার আবু ছিদ্দিক মার্কেটের বিকাশ গ্রাহক সেবাই আসিলে তারা ০১৯১০-৪১৩৯৮৩ ঐ কতিপয় অসাধু চক্র টাকা তুলে নিয়েছে বলে জানিয়েছে পরে উপরোক্ত নম্বরে যোগাযোগ করিলে টাকার বিষয়ে কথা বলার সাথে সাথে উক্ত নং বন্ধ করে দেয়। সেই কিছুক্ষণ পর ঐ কতিপয় প্রতারক চক্র আরেকটি নং ০১৯২৫ ৪৫১৪৪১ ফেরত দিবে বলিয়া আমার সাথে বিভিন্ন ধরনের তালবাহানা করে কাউকে না বলার জন্য অনুরোধ করে। পরে আমি স্থানীয় বিকাশ ও গন্যমাণ্য ব্যক্তিদের সাথে অবগত করে থানায় অজ্ঞাত নামা বিবাদীর বিরুদ্ধে অভিযোগ করি।

উপরোক্ত বিষয়ের আলোকে আমার ভাইয়ের কষ্টার্জিত ২০ হাজার টাকা উদ্ধার পূর্বক অজ্ঞাত বিবাদীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর