1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ

টেকনাফে নাইট্যং পাড়া একটি মোবাইল হারিয়েছে, থানায় জিডি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২৭১ বার পড়া হয়েছে

কেফায়েত উল্লাহ, টেকনাফ

টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় একটি মোবাইল ফোন হারিয়ে। (২৬ সেপ্টেম্বর) সকালে এই ঘটনা ঘটে। পরে মোবাইল ফোনের মালিক এহসানুল হক টেকনাফ মডেল থানার একটি সাধারণ ডায়েরি করেছে। যার ডায়েরি (নং-১৪১৮)।

ডাযেরি সুত্রে জানা যায়, মোঃ এহেসানুল হক, পিতা-নুরুল হক, মাতা-সানজিদা বেগম, সাং-নাইট্যং পাড়া,ওয়ার্ড নং-০১, টেকনাফ পৌরসভা। REDMI 9 বর্ণনা করেছি আমি POWER নামের মডেলের ১টি নীল মোবাইল সেট বাজার থেকে ক্রয় করে ব্যবহার করে আসছি।যার পরিবারর-ব্যবস্যা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ছবি ও হিসাব পত্র রয়েছে।

যার- IMEI No-1861086056415000, IMEI-2861086056415018, উল্লেখিত মোবাইল সেটে সীম রয়েছে নং-০১৮৩৩-৪৭৭৮৮৫/০১৯৬৮০২০৬১৪

আমি উল্লেখিত মোবাইল ফোন টি দীর্ঘ দিন ধরে ব্যবহার করে আসছি। আজ ২৬/১০/২০২১ তারিখ সকাল ৮ টার দিকে একটি টমটম গাড়িতে আমার বাসা থেকে টেকনাফ বাজার যাওয়ার পথে আমার প্যান্টের পকেটে রাখা মোবাইল সেটটি হারিয়ে যায়। পরে আমি সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। মোবাইল সেট আর পাওয়া যাচ্ছে না। উল্লেখিত বিভিন্ন স্থানে মোবাইল কল ও খুঁজাখুঁজি করার পর না পেয়ে একটি ডায়েরি করেছি।

তাই উক্ত অভিযোগ আমলে নিয়ে তদন্ত পূর্বক আইন আনুন ব্যবস্হা গ্রহনের জন্য বিনিত অনুরোধ জানিয়েছেন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর