1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন নিউজ পোর্টালে আরফাতের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা #কার_হাত_? আজিজুর রহমান ||Teknaf 71 রামুতে গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-৩ নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের গ্রামের বাড়িতে বিজিবি মহাপরিচালক টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৫ এর ডি ২৮ ব্লকে পানির জন্য হাহাকার ১৬০ পরিবার! স্পীড বোট নিয়ে ঘেরাও করে নাফ নদে ৬০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি  কামালের সন্ধান চাই পরিবার, ধারণা মালয়েশিয়া কারাগারে বন্দী। হলদিয়ায় চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী

পুরাতন রোহিঙ্গা আইডি করতে সাক্ষর নিতে এসে ধরাপড়ল মেম্বারের হাতে!

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

পুরাতন রোহিঙ্গা বাংলাদেশী আইডি কার্ড করতে স্থানিয় মেম্বারের কাছে সাক্ষর নিতে এসে ধরা পড়ল। ঘটনাটি ঘটে হ্নীলা ইউনিয়নের দরগা বাজারে।
ওয়ার্ড আওয়ামী সভাপতি মুফিজ জানান, ২ নভেম্বর বিকালে হ্নীলা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আবুল হোছন এর কাছে একই এলাকার পরিচয় নামধারী আবুল বশর নামের এক ব্যক্তি জাতীয়তা সনদ পত্রের কপি,( যাহা সে হ্নীলা পরিষদ হতে ২০১৭ সালে নিয়েছে) জন্ম নিবন্ধনের সাধারণ ও অনলাইন কপি এবং ৩, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বারের সাক্ষরিত সংযুক্ত ছবি প্রদর্শন করে আবুল বশরের কাগজ পত্র এন আইডি কার্ড করার নিমিত্তে সাক্ষর করতে বললে মেম্বার কাগজপত্র যাচাই-বাছাই করার পর সে রোহিঙ্গা বলে সনাক্ত করার সাথে সাথে স্থানিয়া তাকে বেঁধে আটকে রাখে। পরে তাকে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলীর কাছে নিয়ে যাবে বলে জানিয়েছে মোহাম্মদ সেলিম। আবুল বশর জানান, সে আগে থেকে হ্নীলা ৬নং ওয়ার্ডে বসবাস করত তবে রোহিঙ্গা আসার পরহতে সে কুতুপালং রোহিঙ্গা শিবিরে বিবাহ করে সেখানে বর্তমান অবস্থান করছে।
পর্ব -১

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর