1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন নিউজ পোর্টালে আরফাতের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা #কার_হাত_? আজিজুর রহমান ||Teknaf 71 রামুতে গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-৩ নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের গ্রামের বাড়িতে বিজিবি মহাপরিচালক টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৫ এর ডি ২৮ ব্লকে পানির জন্য হাহাকার ১৬০ পরিবার! স্পীড বোট নিয়ে ঘেরাও করে নাফ নদে ৬০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি  কামালের সন্ধান চাই পরিবার, ধারণা মালয়েশিয়া কারাগারে বন্দী। হলদিয়ায় চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী

টেকনাফ শাহপরীর দ্বীপে নামাজ শেষে ফেরার পথে বৃদ্ধ খুন

  • আপডেট সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপে শিশুদের খেলাধুলা ও অসামাজিক কার্যকলাপে বাধা দেওয়ার জের ধরে ছুরিকাঘাতে নামাজ শেষে বাড়ি ফেরার পথে নুরুল হক (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। সে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে কোনা পাড়ার মৃত পোটান আলীর ছেলে।
সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা সাবরাং ইউনিয়নের শাহপরীর কোনা পাড়ার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের বড় ছেলে স্কুল শিক্ষক শামসুল হক জানান, তার বাবা মাগরিব নামাযের পর বাড়ি ফেরার পথে একই এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মো. ইয়াসিনের নেতৃত্বে আরও কয়েকজন পেছন থেকে ছুরিকাঘাত করে। এতে আহত নুরুল হককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিশুদের খেলাধুলা ও অসামাজিক কার্যকলাপে বাধা দেওয়ার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত আসামিসহ জড়িতদের বিরুদ্ধে মামলা করা হবে।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ জোবায়ের বলেন, হাসপাতালে আনার আগেই নুরুল হকের মৃত্যু হয়েছে। তার বাম হাতের বাহুর নিচে ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করেছেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল আলিম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর